৮:৩০ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

চকপৈলানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

জেলা পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

১৩ নভেম্বর ২০১৭, ১২:২১ এএম | নিশি


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : চকপৈলানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালকে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। 

রবিবার বেলা ১২টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসন এর সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন, আওয়ামী লীগ সরকার মানে উন্নয়নের সরকার।  জননেত্রী শেখ হাসিনা নারী ও শিক্ষা বান্ধব সরকার।  তিনি প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর থেকে নারী ও শিক্ষার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে আবেগে আপ্লূত হয়ে জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেন, আমি পাবনাবাসীর কাছে কৃতজ্ঞ।  কৃতজ্ঞ আপনাদের কাছে, এমন একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য।  আমি পাবনা জেলা পরিষদের অভিভাবক হিসেবে সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করবো, পাবনার উন্নয়নের জন্য কাজ করে যাব। 

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি রতন মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মির্জা গোলাম মহম্মদ বেগ, সহকারী কর্মকর্তা মো. আসলাম হোসাইন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাড. ওবায়দুল হক, পাবনা পৌর মহিলা লীগের সভানেত্রী শামীমা শিরিন প্রমূূখ। 

অনুষ্ঠান উপস্থাপনা করেন, বিদ্যালয়ের শিক্ষিকা মোছা. তাহমিনা। 

এসময় বীর মুক্তিযাদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস, বিদ্যালয়ের পরিচালনা কমিটির জাহিদ হাসান, কামাল হোসেন, সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আ. রাজ্জাক, মাসুম, মতিউল ইসলাম মুক্তা, সাইফুল ইসলাম, আশরাফ আলীসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।