১:১৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

জোলি হতে গিয়ে ডায়নি অ্যাঞ্জেলিনা

০১ ডিসেম্বর ২০১৭, ০৯:৩৪ এএম | রাহুল


এসএনএন২৪.কম : ১৯ বছর বয়সী অ্যাঞ্জেলিনা জোলি পাগল মেয়েটির নাম সাহার তাবার।  সে ইরানের তেহরান শহরে বসবাসকারী। 

নিজের সুন্দর চেহারাটিকে প্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলির মত করাই যেন তার জীবনের মূল লক্ষ্য।  শুধু তাই নয় জীবনের যে কোনো কিছুর মূল্যেই সে নিজেকে জোলির মতো অনুকরণীয় করে তুলবে, এমনই এক আজগুবি চিন্তা চেপে বসেছিল এই ছোট্ট কিশোরীটির মাথায়। 

টম রাইডার' খ্যাত হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির প্রায় অন্ধভক্ত রয়েছে পুরো বিশ্বজুড়েই।  তাই বলে এমন অস্বাভাবিক অন্ধভক্ত! সাহার মতো এমন মেয়ে এর আগে কখনো দেখা যায়নি।  একেবারে ঠিক জোলির মতো নিজের চেহারা তৈরি করার জন্য ঐ কিশোরী ক্রমান্বয়ে ৫০টি সার্জারি করিয়ে মাথা থেকে সেই আজগুবি চিন্তাকে নামালো সাহার তাবার। 

কিন্তু দুঃখের বিষয় হচ্ছে এত সব সার্জারি করানোর পর ছোট্ট সাহারকে দেখতে অনেকটা রূপকথার ডাইনীর মতো দেখাচ্ছে।  তবে এতে তার কোনো আফসোস নেই।  ৪ ফুট ৮ ইঞ্চির উচ্চতার সাহারা রীতিমত ডায়েট করে নিজের ওজন ৪০ কেজিতেই সীমাবদ্ধ রাখছেন।  আর প্রতিদিন ঐ অদ্ভুত নতুন জোলি রুপী চেহারার ছবি তুলে সোশ্যাল মিডিয়া প্রকাশ করছেন তিনি।  সাহার তাবার ফেসবুকে এখন ফলোয়ার সংখ্যা প্রায় তিন লক্ষ আট হাজার জন ছাড়িয়ে গেছে। 

সোশ্যাল মিডিয়া সাহার নতুন জোলি রুপী চেহারার ছবি নিয়ে চলছে তুমুল ঝড়, অনেকেই তাকে হলিউডের হরর চলচ্চিত্র ‘জম্বি’ এর সঙ্গে তুলনা করছেন, কেউ কেউ আবার মমি কিংবা জিন্দা লাশের সঙ্গেও তুলনা করছেন। 

তবে সাহারা ঐ সার্জারি করা চেহারার ছবি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে বেশ সাড়া জাগানো আলোচনা হলেও, এখনো পর্যন্ত তার এই ছবিগুলোর সত্যতা নিয়ে কোনো অফিশিয়াল ঘোষণা পাওয়া যায়নি।  কেননা অতিরিক্ত মেকআপ কিংবা নকল চামড়া এবং মুখোশের মাধ্যমেও এমন ছবি তোলা যেতে পারে।