১০:২৪ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭, রোববার | | ২৮ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

টেকনাফে আইন সহায়তা কেন্দ্রের সুরক্ষা কমিটির মাসিক সভা

২২ অক্টোবর ২০১৭, ০৮:৩৩ পিএম | মুন্না


সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ প্রতিনিধি : টেকনাফে ২২ অক্টোবর সকাল ১১টায় ইউরোপিয়ান ইউনিয়ন (ইইউ)'র অর্থায়নে বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবি সমিতি (বিএনডব্লিউএলএ) কর্তৃক পরিচালিত টেকনাফ আইন সহায়তা কেন্দ্রের কমিউনিটি সুরক্ষা কমিটির মাসিক সভা তাদের পুরান পল্লান পাড়া কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 
বিএনডব্লিউএলএ’র টেকনাফে কর্মরত ফিল্ড কর্মকর্তা তরিকুল ইসলাম তারেকের সঞালনায় কমিউনিটি কাউন্সিলর নুরবাহার মুন্নীর সহযোগীতায় উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি তাহেরা আক্তার মিলির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 
এতে বিএনডব্লিউএলএ'র টেকনাফের সিনিয়র লিগ্যাল কর্মকর্তা এডভোকেট আবুল কালাম, বিএনডব্লিউএলএ’র নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কমিউনিটি ভিত্তিক সুরক্ষা কমিটির সদস্য রেডিও নাফের অনুষ্ঠান প্রযোজক হারুন রশিদ, পৌর কাউন্সিলর দিলরুবা খানম, সাবরাং ইউপির ছেনুয়ারা বেগম মেম্বার, নারী নেত্রী কুলসুমা আক্তার, আমিনা খাতুনসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 
সভায় বিগত মাসের কার্যাবলী পাঠ করা হয় এবং আগামীতে কাজের মাধ্যমে আরও কিভাবে নির্যাতিত জনগোষ্ঠীর মাঝে আইনী সেবা পৌছিয়ে সমস্যার সমাধান করা যায় সেমতে আলোচনা শেষে সিদ্ধান্ত গৃহীত হয়।