১২:৫৮ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১

০৯ নভেম্বর ২০১৮, ০৭:৪৯ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : কক্সবাজার জেলার টেকনাফে জাদিমোড়া এলাকায় অভিযান চালিয়ে ১১,৬৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ খুরশিদা বেগম (৩৬) নামে ১ জন ‘‘বলপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার নাগরিকে” গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন জাদিমোড়া জিনজিরপাড়া, রোহিঙ্গা ক্যাম্প ডি-ব্লক, জনৈক রশিদার বসতবাড়ীতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। 

উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য (৯ নভেম্বর)  শুক্রবার র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী খুরশিদা (৩৬) কে আটক করে।  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধৃত আসামীর স্বামী পালিয়ে যেতে সক্ষম হয়। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ এবং বসতঘর তল­াশি করে তার শয়ন কক্ষের মেঝে হতে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ১১,৬৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। 

উলে­খ্য যে, গ্রেফতারকৃত আসামী খুরশিদা (৩৬), একজন ‘‘বলপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার এর নাগরিক’’।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৮ লক্ষ ৪৫ হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।