১:৫৮ পিএম, ১৯ আগস্ট ২০১৯, সোমবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪০




টেরী বাজার দোকান কর্মচারী সংঘের নির্বাচন

১১ জুলাই ২০১৯, ০৪:৪০ পিএম | নকিব


এসএনএন২৪.কম : টেরীবাজার কার্মচারীদের প্রিয় সংগঠন টেরীবাজার দোকান কার্মচারী একতা সংঘ এর ( ২০১৯-২০২১) শেসন নির্বাচনে মো: কফিল উদ্দিন সভাপতি ও মো: আরাফাত হোসেন (আরেফিন) সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  

 সকালে অনুষ্ঠিত সাধারণ সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।  নির্বাচনে ২০১৯ ও ২০২১ সেশনের জন্য ১৭  সদস্যেও পর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। 

নির্বাচন পরিচালনা করেন টেরীবাজার দোকান কর্মচারী একতা সংঘ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ জামাল হোসেন।  

নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হলেন, সভাপতি মোহাম্মদ কফিল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, সহ-সভাপতি মোহাম্মদ আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরফাত হোসেন (আরেফিন),যুগ্ম সম্পাদক মোঃ শহিদুল ইসলাম (শহিদ), সহ সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন (হিরো), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জব্বার, শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মাজাহারুল ইসলাম রুবেল, প্রচার সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম, দপ্তর সম্পাদক মোহাম্মদ ফোরকান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ জায়েদ হোসেন,কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ রমজান, মোহাম্মদ এহছান, মোহাম্মদ ইমরান। 

নির্বাচন পরিচালক জামাল হোসেন বলেন, নির্বাচনে সবাই জয়ী হয়না।  বিজিত ও বিজিতা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে সংগঠনের উন্নয়ন ও সদস্যদের কল্যাণ হবে।  সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

নবনির্বাচিত সভাপতি কফিল উদ্দিন তার উপর অর্পিত দায়িত্ব পালনের সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।