১০:০৮ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




‘টু পয়েন্ট জিরো’ বক্স অফিসে রেকর্ড

০৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৫০ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত অভিনীত ‘টু পয়েন্ট জিরো’ বক্স অফিসে রেকর্ড গড়েছে।  বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিশাল বাজেটের এ ছবি। 

এতে রজনীকান্ত-অক্ষয়ের পাশাপাশি আরও রয়েছেন- অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ।  তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় নির্মাণ করা হয়েছে ছবিটি।  এর সংগীত পরিচালনা করেছেন এ. আর. রহমান। 

মুক্তির প্রথম দিনেই ২০ কোটি রুপি ছাড়িয়েছিল ‘টু পয়েন্ট জিরো’ ছবির হিন্দি ভার্সনের আয়।  যেখানে বিশ্বব্যাপী এর প্রথম দিনের আয় ৮৪ কোটি রুপিতে পৌছায়। 

মুক্তির চার দিনেই আন্তর্জাতিক বক্স অফিসে এর সংগ্রহ দাঁড়িয়েছে প্রায় ৪০০ কোটি রুপি। 

চলচ্চিত্র ব্যবসা বিশেষজ্ঞ রমেশ বালা নিশ্চিত করেছেন, ২৯ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত সময়ে আয়ের দিক থেকে সারাবিশ্বে ‘টু পয়েন্ট জিরো’ রয়েছে এক নম্বরে। 

সামাজিক মাধ্যমে রমেশ বালা জানিয়েছেন, মাত্র চার দিনে বিশ্বব্যাপী ‘টু পয়েন্ট জিরো’ ৪০০ কোটি রুপির (৫৭.১৪ মিলিয়ন মার্কিন ডলার) ঘর ছুঁয়েছে।  আয়ের দিক থেকে যা অতিক্রম করেছে ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ ছবিটিকে, যার সংগ্রহ ৫১.৪০ মিলিয়ন মার্কিন ডলার। 

তবে বিশ্বব্যাপী ছবিটির আয় ভালো হলেও ভারতীয় বক্স অফিসে তেমন বাজিমাত করতে পারছে না, বিশাল বাজেটের এই ছবি।  ছবিটি মুক্তির পঞ্চমদিনে ভারতীয় বক্স অফিসে ছবিটি ১১১ কোটি রুপি আয় করেছে বলে জানা গেছে। 

প্রসঙ্গত,  বৃহস্পতিবার (২৯ নভেম্বর) মুক্তি পায় বহুল প্রতীক্ষিত ছবি ‘টু পয়েন্ট জিরো’। 



keya