৪:৩০ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




ডেঙ্গু সচেতনতায় ইবি ছাত্রলীগের ক্যাম্পেইন

৩০ জুলাই ২০১৯, ০৪:৫২ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ডেঙ্গুর প্রাদুভার্ব থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইব) শিক্ষার্থীদের সচেতনতায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণসহ ক্লাস ক্যাম্পেইন করেছে শাখা ছাত্রলীগ। 

মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে দলীয় টেন্ট থেকে এই কার্যক্রম শুরু করে সংগঠনটির নেতাকর্মীরা। 

জানা যায়, ডেঙ্গুর ভয়াবহতা সম্পর্কে সাধারণ শিক্ষার্থীদের সচেতন করতে এই ক্যাম্পেইন করে ছাত্রলীগ।  ক্যাম্পেইনের অংশ হিসাবে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদে সচেতনমূলক লিফলেট বিতরণ করে তারা। 

সেই সাথে অনুষদের বিভিন্ন বিভাগে গিয়ে শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়সমূহ তুলে ধরেন তারা।  এসময় শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে সংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

এবিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ‘এডিস মশার যে প্রাদুর্ভাব তা সম্পর্কে সাধারণ শিক্ষার্থীদের সচেতন করতে আমরা এই ক্লাস ক্যাম্পেইন করেছি।  সেই সাথে সচেতনমূলক এই ক্লাস ক্যাম্পেইন ক্যাম্পাসে অব্যহত থাকবে।