৮:০২ পিএম, ২৩ জানুয়ারী ২০১৮, মঙ্গলবার | | ৬ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ

ডিমলায় উন্নয়ন মেলা ও বর্ণাঢ্য র‌্যালী

১২ জানুয়ারী ২০১৮, ১১:২১ এএম | মুন্না


হামিদা আক্তার, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ প্রতিপাদ্যে সারা দেশের ন্যয় ডিমলায় তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জেলা ও উপজেলায় সরাসরি সম্প্রচারের মাধ্যমে এক যোগে উন্নয়ন মেলার শুভ উদ্বোধনী ঘোষনা করেন।  এর পরেই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার নীলফামারীর ডিমলায় উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তবিবুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম সরকার ও সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ প্রমূখ। 

উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারী ও বেসরকারী সকল প্রতিষ্ঠানের পক্ষে বর্তমান সরকারের উন্নয়নের নানা দিক তুলে ধরে ব্যানার ও ফেষ্টুন ঝুলিয়ে স্ব-স্ব প্রতিষ্ঠানের নামে স্টোলগুলিতে উন্নয়নের চিত্র প্রর্দশিত হচ্ছে। 

এ উন্নয়ন মেলায় উপজেলা স্বাস্থ্য বিভাগ, জনস্বাস্থ্য প্রকৌশল, প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ,এলজিইডি, ত্রান শাখা, মহিলা বিষয়ক অধিদপ্তর, পরিসংখ্যান বিভাগ সমবায় অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর, সোনালী ও রুপালী ব্যাংকসহ ৪০টি স্টল দেওয়া হয়েছে। 

সর্বোপরি মেলায় উপজেলা প্রশাসনের একটি অতিথি আপ্যায়ন শালা রাখা হয়েছে।  উন্নয়ন মেলার ব্যাপক প্রচারের লক্ষে প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হলে উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে র‌্যালীটি। 

মেলা প্রাঙ্গনে প্রতিদিন সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশিত বর্তমান সরকারের নানা উন্নয়ন মূখী জারি, সারি ও পালাগান সহ আধূনিক গানগুলি পরিবেশতি হচ্ছে। 

Abu-Dhabi


21-February

keya