১০:২৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২




ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস চলাচল বন্ধ সন্ধ্যা ৭ টার পর করোনার কারণে

২২ মার্চ ২০২০, ১১:২৯ এএম | নকিব


মিজানুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ করোনা ভাইরাস ঠেকাতে আগামীকাল ২২ মার্চ থেকে ৩১শে মার্চ সন্ধ্যা ৭ টার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে জেলা মোটর মালিক সমিতি। 

এতে সন্ধ্যা ৭টা থেকে ভোর ৫টা পর্যন্ত যাত্রীবাহী সকল বাস বন্ধ থাকার ঘোষনা দিয়েছে।  পাশাপাশি, ময়মনসিংহ নগরীতে ২২ থেকে ৩১শে মার্চ পর্যন্ত বেলা ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রী। 

তবে জরুরী ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দোকান গুলো শুধু খোলা রাখা যাবে। শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্টী কার্যালয়ে করোনা প্রতিরোধে করনীয় ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর ন্যায্যমূল্য নিশ্চিতকরাসহ ব্যবসায়ীদের ভূমিকা প্রসঙ্গে এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

ময়মনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীমের সভাপতিত্বে মতবিনিময় সভায় নগরীর বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

এ সময় আমিনুল হক শামীম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ২২শে মার্চ থেকে ৩১শে মার্চ সন্ধ্যা ৭টা থেকে ভোর ৫টা পর্যন্ত ঢাকা থেকে ময়মনসিংহগামী এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকবে। 


keya