১১:৪৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭, রোববার | | ৩ মুহররম ১৪৩৯

South Asian College

ঢাবি’র ভিসিকে ঝালকাঠিতে ফুলেল শুভেচ্ছা প্রদান

০৫ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৮ এএম | এন এ খোকন


ঝালকাঠি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভিসি পদে সদ্য নিয়োগ পাওয়া প্রফেসর ড. মুহাম্মদ আখতারুজ্জামানকে ঝালকাঠিতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। 

ঝালকাঠির কলেজ মোড়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় এক অনাড়ম্বর পরিবেশে তাকে এ শুভেচ্ছা জানানো হয়। 

এসময় উপজেলা ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র  মোঃ সিদ্দিকুর রহমান, আকলিমা মোয়াজ্জেম মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ কাঞ্চন আলী  মোল্লা, বরিশাল সৈয়দ হাতেম আলী কলেজের সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল বাদশা, ঝালকাঠি সরকারী মহিলা কলেজের সাবেক সহযোগী অধ্যাপক ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটি সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন পান্না, বরিশাল মহিলা কলেজের সহযোগী অধ্যাপক আব্দুর রহিম, ঝালকাঠি সরকারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ শামীম আহসান, শিক্ষক মোঃ জামাল হোসেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এসএম রুহুল আমীন রিজভী প্রমুখ। 

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ঝালকাঠি সরকারি কলেজ, ঝালকাঠি সরকারি মহিলা কলেজ, আকলিমা- মোয়াজ্জেম মহাবিদ্যালয়, জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়।  উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর পদে প্রোভিসি (প্রশাসন) ছিলেন। 

এছাড়া ও তিনি কলা অনুষদের ডিন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালন করেন।