৫:৪৮ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


তারেকের সঙ্গে ইফতার করবেন ফখরুল

১০ জুন ২০১৮, ১২:৩৬ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম চিকিৎসার জন্য ব্যাংককে গেলেও বর্তমানে তিনি লন্ডনে অবস্থান করছেন।  স্ত্রী রাহাত আরাকে নিয়ে বৃহস্পতিবার রাতে ব্যাংকক থেকে তিনি লন্ডনে যান। 

রোববার যুক্তরাজ্য বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন মির্জা ফখরুল।  সেখানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও উপস্থিত থাকবেন। 

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।  তিনি বলেন, রোববার (১০ জুন) যুক্তরাজ্য বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  স্থানীয় রয়েল রিজেন্সিতে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।  সেখানে প্রধান অতিথি থাকবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। 

চলতি মাসের (জুন) ৩ তারিখে অনেকটা গোপনে ঢাকা ত্যাগ করেন বিএনপি মহাসচিব।  সে সময় বলা হয়, চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছেন মির্জা ফখরুল।  শায়রুল কবীর খান সেদিন গণমাধ্যমকর্মীদের বলেছিলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কোথায় তিনি জানেন না।  দলের নেতারাও এ বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি। 

তারেক রহমান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর মির্জা আলমগীরের সঙ্গে এটাই হবে প্রথম সাক্ষাৎ।  জানা গেছে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে মহাসচিব বিস্তারিত আলোচনা করবেন।