৮:০৯ এএম, ১২ জুলাই ২০২০, রোববার | | ২১ জ্বিলকদ ১৪৪১




তরুণ রাজনীতিবিদ ফারাজ করিমের করোনা পজেটিভ

২৮ জুন ২০২০, ০৯:৪৬ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ করোনাকালের রমজানে প্রতিদিন ২ হাজার চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীর সেহেরি, মাস্ক বিতরণ, দাফন কাফনসহ নানা উদ্যোগে ব্যস্ত থাকা ফারাজ করিম চৌধুরীর করোনা শনাক্ত হয়েছে। 

শনিবার (২৭ জুন) রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ছেলে তরুণ রাজনীতিবিদ ফারাজ ফেসবুকে নিজের করোনা পজেটিভ হওয়ার বিষয়টি জানান। 

তিনি লিখেছেন, কিছুক্ষণ আগে জানতে পারলাম আমার করোনা রেজাল্ট পজিটিভ।  ডাক্তারের দেওয়া ওষুধ খেলেও আমি ভরসা করছি মহান আল্লাহ্‌ রাব্বুল আলামীনের ওপর।  হতে পারে গত বছর আমার নিউমোনিয়া হওয়ায় এবং বর্তমানে কোভিড এর কারণে আমার নিশ্বাস হালকা ভারী হয়ে উঠেছে।  বর্তমানে আমি পুরোপুরি একা আছি। 

আইসোলেশন সেন্টারের কার্যক্রম পরিপূর্ণভাবে করার লক্ষ্যে সব কিছু আমি ফোনের মাধ্যমে পর্যবেক্ষণ করবো।  আমার জন্য চিন্তা করবেন না তবে হ্যাঁ, অবশ্যই দোয়া করবেন।  যারা আল্লাহ্‌র ওপর ভরসা করে নিশ্চয়ই আল্লাহ্‌ তাদের জন্য যথেষ্ট। 

সূত্র জানায়, ৬৫ হাজার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ, মানুষের বাড়ি বাড়ি মাছ ও শাকসবজি বিতরণ, রমজান মাস জুড়ে ৬০ হাজার ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীর জন্য সেহেরির খাবার সরবরাহ, টেলি-মেডিসিন সেবা, নিজস্ব প্রযুক্তিতে তৈরি মাস্ক বিতরণ, করোনায় মৃতদের মরদেহ দাফন-কাফন ও সৎকারের পাশাপাশি সর্বশেষ উদ্যোগ নিয়েছিলেন রাউজানে করোনা রোগীদের জন্য একটি আইসোলেশন সেন্টার করার। 

এজন্য পুরোদমে কাজ করছিলেন তিনি।  সহযোগিতা চেয়েছিলেন বিত্তবানদের কাছে।  রাউজানের সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে আইসোলেশন সেন্টারের কাজও চলছে সমান গতিতে। 


keya