৯:৪১ এএম, ১২ আগস্ট ২০২০, বুধবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪১




তাসকিন ফিরলেন টেস্ট দলে , নেই তামিম-মুস্তাফিজ

৩১ আগস্ট ২০১৯, ০৯:৪৮ এএম | নকিব


এসএনএন২৪.কম:  আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

ঘোষিত দলে নেই মুস্তাফিজুর রহমান।  বিশ্রাম দেওয়া হয়েছে এই কাটার মাস্টারকে। 

এদিকে, ব্যক্তিগত পারফরম্যান্সে দুর্দান্ত একটি বিশ্বকাপ শেষে ছুটি কাটিয়ে টেস্ট ম্যাচ দিয়েই দলে ফিরলেন সাকিব আল হাসান।  আরও ফিরেছেন তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেন।  

বিশ্রামে থাকায় ওপেনার তামিম ইকবাল আগেই স্কোয়াডের বাইরে ছিলেন।  তবে ‘অটোমেটিক চয়েজ’ হিসেবে দলে রয়েছেন মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। 

এবারের স্কোয়াডে ডাক পেয়েছেন সাদমান ইসলাম, নাঈম হাসান, ইবাদত হোসেনের মতো তরুণরা।  

বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলতে ইতিমধ্যে আফগানিস্তান দল শুক্রবার সকালে ঢাকায় এসেছে।  বিমানবন্দরে পৌঁছেই সেখান থেকে স্থানীয় ফ্লাইটে করে চট্টগ্রামে চলে যান সফরকারীরা।  

আগামী ৫ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচ।  এরপর মাঠে গড়াবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।  আসন্ন এই সিরিজের তৃতীয় দলটি হচ্ছে জিম্বাবুয়ে। 

টেস্টের বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), সাদমান ইসলাম, সৌম্য সরকার,  মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন। 


keya