৬:১০ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার | | ৮ জমাদিউস সানি ১৪৩৯

South Asian College

তসলিম উদ্দিন চৌধুরী স্মরণে আমিরাতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

১৯ নভেম্বর ২০১৭, ০১:৫৭ পিএম | রাহুল


এম এনাম হোসেন, আরব আমিরাত প্রতিনিধি : দৈনিক পূর্বকোণের সম্পাদক ও স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীর মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

শুক্রবার সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর উদ্যোগে স্থানীয় কেজিএন হোটেলে এ সভার আয়োজন করা হয়।  প্রসাসের আহবায়ক নুরুল আবছার তৈয়বীর সভাপতিত্বে ও সদস্য সচিব ইটিভি প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দুবাই গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরী, মৌলানা সেলিম উদ্দিন তৈয়বী ও মৌলানা গোলাম কিবরিয়া। 

বক্তারা বলেন, তসলিম উদ্দিন চৌধুরীর মৃত্যু মানে আমাদেপ বট বৃক্ষের পতন, তিনি চলে যাওয়া মানে আমাদেপ এতিম করে যাওয়া, এ অসহায়ত্ব আমাদের জন্য বড় বেদনার।  নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন এনটিভির আমিরাত প্রতিনিধি শিবলী আল্ সাদিক, দৈনিক পূর্বকোণ আমিরাত প্রতিনিধি নাসিম উদ্দিন আকাশ, এশিয়ান টিভি আমিরাত প্রতিনিধি গিয়াস উদ্দিন সিকদার, প্রসাসের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাসান মোর্শেদ, নিউজ ২৪ প্রতিনিধি কামরুল হাসান জনি, বাংলা এক্সপ্রেস প্রতিনিধি সৈয়দ খোরশেদ আলম, গাল্ফ নিউজের প্রতিনিধি আজিমুল গণি,সি এন এন প্রতিনিধি ওসমান চৌধুরী, বাংলা টিভিপ্রতিনিধি শেখ ফয়সাল সিদ্দিকী ববি সহ আরো অনেকে। 

Abu-Dhabi


21-February

keya