৯:২১ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


দুই দিনের রিমান্ডে রাজু মামা

০১ জুলাই ২০১৮, ০৫:৫২ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : স্কুলছাত্রী ইলহাম বিনতে নাছিরের (১২) খুনের মামলায় শিক্ষানবিশ আইনজীবী রিজুয়ান কবির রাজু প্রকাশ রাজু মামার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন চট্টগ্রামের একটি আদালত। 

মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে রোববার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালতে এই রিমান্ড মঞ্জুর করা হয়। 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। 

রিমান্ডে নেয়া রাজু মামা খুনের শিকার ইলহাম বিনতে নাছিরের ছোট চাচির ছোট ভাই।  তিনি সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর শিকু আরা বেগমের ছেলে এবং চট্টগ্রাম জজকোর্টের শিক্ষানবিশ আইনজীবী। 

চট্টগ্রাম আদালতে দায়িত্বে থাকা নগর পুলিশের এই কর্মকর্তা জানান, ইলহামের খুনের ঘটনায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে নানা নাছির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন।  ওই মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে রাজু মামাকে জিজ্ঞাসাবাদের জন্য গত শুক্রবার আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড প্রার্থনা করে পুলিশ। 

ইলহামকে খুনের পর গলাটাকা লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় কথিত এই রাজু মামা। 

এর আগে গত বুধবার নগরের বাকলিয়া থানার ল্যান্ডমার্ক আবাসিক এলাকায় নিজ বাসাতেই খুন হয় ইলহাম বিনতে নাছির।  সে নগরীর মেরন সান স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।  তার বাবা মো. নাছির উদ্দিন সৌদি আরব প্রবাসী। 
পুলিশ জানায়, কয়েকটি দিক সামনে রেখেই পুলিশ তদন্ত শুরু করেছে।  এর মধ্যে পারিবারিক বা বাহিরের খুনের বিষয়টিও মাথায় রেখেছে।