৭:১৯ এএম, ২৯ মে ২০২০, শুক্রবার | | ৬ শাওয়াল ১৪৪১




দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খানের মাতার মৃত্যুতে ইয়াকুব সুনিকের শোক

১৫ এপ্রিল ২০২০, ১০:৪২ পিএম | নকিব


এম.এনাম হোসাইন, দুবাই (ইউএই) সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেটে নিযুক্ত মান্যবর কন্সাল জেনারেল ইকবাল হোসেন খানের মাতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ইয়াকুব সুনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান, দুবাইস্থ আবির বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি আলহাজ্ব ইয়াকুব সুনিক। 

এক শোক বার্তায় ইয়াকুব সুনিক বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে প্রবাসী বাংলাদেশীদের অভিভাবক হিসেবে যখন বাংলাদেশিদের মুক্ত করতে একজন দায়িত্বশীল উদার প্রাণ অফিসার হিসাব ইকবাল হোসেন খান নিরলস কাজ করে যাচ্ছিল তখনি ওনার মাতার মৃত্যুর সংবাদ অনেক বেশি অাহত করেছে প্রবাসী বাংলাদেশীদের।  করুনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অথবা লক্ষ প্রবাসী বাংলাদেশীদের দায়িত্ব ব্যতিরেকে কন্সাল জেনারেল ইকবাল হোসেন খান ওনার প্রিয় মায়ের শেষ বিদায়ে পাশে থাকতে পারল না। 

এরচেয়ে হৃদয় বিদারক আর কি হতে পারে।  আমরা সকলেই প্রত্যাশা করি এই বেদনাবিধুর মুহূর্তে মান্যবর কনসাল জেনারেল ইকবাল হোসেন খানকে যেন আল্লাহতালা শোক সইবার শক্তি দে। 

এই করুণা ভাইরাসের মহামারীর বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে প্রবাসীদের সুখ দুঃখের কথা চিন্তা করে ইকবাল হোসেন খান প্রিয় মাতার মৃত্যর খবর যেনেও আমাদের কাছে রয়ে গেছেন তার প্রতি রইল আমার অন্তরের অন্তস্থল থেকে গভীর সমবেদনা, শ্রদ্ধা ও ভালোবাসা। 

হে লড়াকু সৈনিক আল্লাহতালা আপনার জন্য উত্তম কিছু রেখেছে নিশ্চয়। 

সেই সাথে ইকবাল হোসেন খানের মরহুমা মাতার আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি। আল্লাহতালা ওনাকে যেন জান্নাতের উত্তম স্থানে জায়গা করে দেন সে দোয়া করছি- অামিন।