৯:৪১ এএম, ১৬ ডিসেম্বর ২০১৮, রোববার | | ৭ রবিউস সানি ১৪৪০




দুবাইয়ে আইনি জটিলতায় আটকে আছে শ্রীদেবীর মৃতদেহ

২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১০:১১ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : আইনি জটিলতায় দুবাইয়ে এখনো আটকে আছে শ্রীদেবীর মৃতদেহ।  সবকিছু মিটিয়ে দেহ মুম্বাইয়ে আনতে বিকেল হয়ে ‌যেতে পারে বলে মনে করা হচ্ছে।  দুবাইয়ের মর্গে এখনো রেখে দেওয়া হয়েছে শ্রীদেবীর মৃতদেহ। 

কলকাতার এবিপি আনন্দ’র খবরে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার মধ্যে মর্গ খুলবে।  তারপর ক্লোজার রিপোর্ট দেবে দুবাই পুলিশ।  তারপরেই অভিনেত্রীর মৃতদেহ তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে। 

শ্রীদেবীর মৃতদেহ মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে তাতে রাসায়নিক প্রলেপ দিয়ে সংরক্ষণের ব্যবস্থা করা হবে।  সবকিছু ঠিকঠাক চললেও তা মিটতে কমপক্ষে ঘণ্টা চারেক লাগবে।  এমনটাই মনে করা হচ্ছে। 

এদিকে, ইতোমধ্যেই শ্রীদেবীর স্বামী বনি কাপুরের বয়ান রেকর্ড করেছে দুবাই পুলিশ। 

তবে কোনো কোনো মহল থেকে বলা হচ্ছে, ভবিষ্যতে তদন্তের স্বার্থে বনি কাপুরকে ডাকতে পারে দুবাই পুলিশ।  তার জন্য বনির কাছ থেকে লিখিত প্রতিশ্রুতি নেওয়া হতে পারে। 

উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি হঠাৎই মৃত্যু হয় শ্রীদেবীর।  প্রাথমিকভাবে মনে করা হয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেত্রীর।  তবে ময়নাতদন্তের রিপোর্টে লেখা হয়েছে বাথরুমে বাথটাবের পানিতে ডুবে মারা গেছেন অভিনেত্রী।  এছাড়াও তার শরীরে অ্যালকোহলের অস্তিত্ব মিলেছে। 

সং‌যুক্ত আরব আমিরশাহিতে ভারতের রাষ্ট্রদূত নভদ্বীপ সুরি জানিয়েছেন, স্থানীয় পুলিশের বক্তব্য তারা একটি ছাড়পত্রের জন্য অপেক্ষা করছেন।  সেটি এসে গেলেই মৃতদেহ ছেড়ে দেওয়া হবে। 

৫৪ বছর বয়সী শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত ভারতের মানুষ ।  শ্রীদেবীর পরিবারে তার স্বামী বনি কাপুর, এবং দুই কন্যা জানভী ও খুশি রয়েছে। 

শ্রীদেবীর মরদেহ ভারতে ফিরিয়ে আনার পর পাওয়ান মুম্বাইয়ে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে।