৩:৫৫ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার | | ১৫ জমাদিউস সানি ১৪৪০




দেবীগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণের শিকা

১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:০৯ পিএম | জাহিদ


মোবারক হোসাইন, পঞ্চগড় : পঞ্চগড় উপজেলায় দেবীগঞ্জের পামুলী ইউনিয়নের হাকিমপুর দেন্দাপাড়া এলাকায় ৫ বছরের শিশু ধর্ষণের  শিকার হয়েছে। 

রবিবার সন্ধ্যায় পাঁচ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়।  ঘটনায় সাথে জড়িত একই এলাকার অভিযুক্ত মিলন (১৬)  ও আকাশ (১৩) পলাতক রয়েছে। 

শিশুটির অভিভাবকের বরাতে পুলিশ জানায়, ওই শিশুর মা তার নানার বাড়িতে বেড়াতে যান।  এসময় বাসায় সে একা ছিলেন।  এ সুযোগে একই এলাকার হোসেন আলীর ছেলে মিলন ও মোমিনের ছেলে আকাশ বাসায় ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। 

একপর্যায়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে তারা পালিয়ে যায়।  পরে শিশুর মা বাসায় এসে তাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন।  জ্ঞান ফিরলে মিলন ও আকাশ তাকে ব্যাথা দিয়েছে বলে মাকে জানায়। 

শিশুটির মা বলেন, রাতে সে অসুস্থ হয়ে পড়লে সোমবার ভোরে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আবু সায়েম বলেন, রোগীর অভিভাবকরা দাবি করেছেন শিশুটিকে ধর্ষণ করা হয়েছে।  সে মোতাবেক আমরা শিশুটিকে ভর্তি করেছি।  ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল হাসান সরকার বলেন তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  ওই শিশুর মাকে থানায় আনার জন্য লোক পাঠানো হয়েছে।  তারা অভিযোগ করলে মামলা নেয়া হবে।