৭:২৭ এএম, ২১ অক্টোবর ২০১৭, শনিবার | | ৩০ মুহররম ১৪৩৯

South Asian College

দ্বিতীয় সেশনে প্রাপ্তি এক উইকেট

০৬ অক্টোবর ২০১৭, ০৭:১৮ পিএম | রাহুল


এসএনএন২৪.কমঃ প্রথম টেস্টের মতো দ্বিতীয় টেস্টেও সাদামাটা বোলিং।  সাউথ আফ্রিকার ব্যাটসম্যানরা অনায়াসেই রান তুলছেন, বাউন্ডারি হাঁকাচ্ছেন।  আজ দিনের প্রথম সেশনে কোনও উইকেট না তুলতে পারলেও দ্বিতীয় সেশনে একটি উইকেট তুলে নিয়েছে বাংলাদেশ। 

ওপেনার ডেন এলগারকে সাজঘরে পাঠিয়েছেন শুভাশিস রায়।  ফাইন লেগে মোস্তাফিজুর রহমানের হাতে ধরা পড়েন এলগার।  তার ব্যক্তিগত সংগ্রহ ১১৩ রান।  দলীয় ২৪৩ রানে প্রথম উইকেটের পতন ঘটে প্রোটিয়াদের। 

এখন চা বিরতি চলছেন।  বিরতিতে যাওয়ার আগ পর্যন্ত সাউথ আফ্রিকার সংগ্রহ এক উইকেট হারিয়ে ২৫৬ রান।  এইডেন ১৩৫ রান করে ও হাশিম আমলা ১ রান করে অপরাজিত আছেন। 

ব্লোয়েমফন্টেইনে আজ শুরু হয়েছে বাংলাদেশ ও সাউথ আফ্রিকার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ।  শুক্রবার সকালে টস হেরে ব্যাট করতে নামে সাউথ আফ্রিকা।  এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাউথ আফ্রিকার সংগ্রহ এক উইকেট হারিয়ে ২৪৭ রান। 

সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে ৩৩৩ রানে হেরেছিল বাংলাদেশ।  টেস্ট সিরিজ শেষে প্রোটিয়াদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।  ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ১৫, ১৮ ও ২২ অক্টোবর।