৫:৪৭ এএম, ২৯ মে ২০২০, শুক্রবার | | ৬ শাওয়াল ১৪৪১




দুঃসময়ে মানুষের পাশে আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী

০৪ এপ্রিল ২০২০, ১০:৪২ পিএম | নকিব


নকিব ছিদ্দিকী, চট্টগ্রামঃ করোনার সংক্রমণ এড়াতে ঘরবন্দি হয়ে পড়েছেন হাটহাজারীর বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। 

এ অবস্থায় বিশেষ করে বিপাকে পড়েছেন অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া লোকজন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পাশাপাশি মন্ত্রী এমপি, বিভিন্ন স্হরের নেতৃবৃন্দ এবং বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। 

করোনা মোকাবিলায় চট্টগ্রামে সেই শুরু থেকেই মাঠে রয়েছেন উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক  আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী । 

ইউনুস গণি চৌধুরীর নেতৃত্বে হাটহাজারী পৌরসভা আওয়ামীলীগ নেতা ওসমান কবির রাসেল এবং চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা শাহাজাহান মুরাদ রুমেলের সার্বিক সহযোগিতায় নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

হাটহাজারীর অন্তর্গত হাটহাজারী পৌরসভা,বুড়িশ্চর,শিকারপুরে (আংশিক) ৯০০ নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে  চাল, ডাল, আলু, তেল,পেঁয়াজ ও লবণসহ খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা,হাটহাজারী উপজেলা,পৌরসভা ও কুয়াইশ কলেজ ছাত্রলীগ সহ বিভিন্ন স্হরের ছাত্রলীগ নেতৃবৃন্দ। 

কার্যক্রমের বিষয়ে জানতে চাইলে করোনায় গৃহবন্দি মানুষের পাশে একান্তই মানবিক উদ্যোগের অংশ হিসেবে কর্মীদের সাথে নিয়ে এগিয়ে আসার কথা জানান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চোধুরী। 

তিনি বলেন, মানুষের এই বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানো একজন মানুষ হিসেবে নৈতিক কর্তব্য বলে মনে করি।  আমার কাছে মানবিকতায় সবচেয়ে বড়। যেহেতু আমরা মানুষ সুতরাং এই বিপদে মানুষের পাশে দাঁড়ানোটাই আমাদেরকর্তব্য। 

হাটহাজারী পৌরসভা আওয়ামীলীগ নেতা রাসেল ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা রুমেলের প্রতি কৃতজ্ঞতা জানচ্ছি।