১১:৩৭ পিএম, ১৮ জানুয়ারী ২০১৮, বৃহস্পতিবার | | ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

দিয়াজ হত্যা : সহকারী প্রক্টর আনোয়ার রিমান্ডে

২১ ডিসেম্বর ২০১৭, ০২:৫৫ পিএম | সাদি


এসএনএন২৪.কম : ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহকারী প্রক্টর আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের পঞ্চম জেলা আদালতের বিচারক শিবলু কুমার দে আসামিকে দুই দিন রিমান্ডে রেখে জিজ্ঞাসাবাদের আবেদন মঞ্জুর করেন। 

পরে আইনজীবী রুবেল পাল জানান, আদালতে এই মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।  অপরদিকে আসামিপক্ষ রিমান্ডের বিরোধিতা করে জামিন প্রার্থনা করেন। 

শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং আগামী ২৪ ডিসেম্বরের মধ্যে রিমান্ডের প্রতিবেদন আদালতে পেশ করার আদেশ দেন বলে জানান আইনজীবী।  

এ সময় প্রতিবেদনে দিয়াজ হত্যার রহস্য উদঘাটন, মামলার পলাতক আসামিদের অবস্থান নির্ণয়, খুনের বিষয়টি উদঘাটন, দিয়াজকে হত্যার সময় ব্যবহৃত অস্ত্রসহ ছয়টি বিষয়ে পর্যবেক্ষণ দেন আদালত। 

এ দিকে চবির সাবেক সহকারী প্রক্টর আনোয়ার হোসেনকে রিমান্ডে নেওয়ার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর সড়কের মুখে অবরোধ সৃষ্টি করে তাঁর অনুসারী ছাত্রলীগের নেতাকর্মীরা। 

অপরদিকে ছাত্রলীগের আরেকটি অংশ আনোয়ার হোসেনকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ করেছে। 

Abu-Dhabi


21-February

keya