৫:৪৭ এএম, ১৭ জুন ২০১৯, সোমবার | | ১৩ শাওয়াল ১৪৪০




‘দে দে পেয়ার দে’ বক্স অফিস কাঁপাচ্ছে

১৯ মে ২০১৯, ০৯:৫৯ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : গেল বৃহস্পতিবার ভারতজুড়ে মুক্তি পেয়েছে অজয় দেবগন, টাবু ও রাকুল প্রীত সিং অভিনীত ‘দে দে পেয়ার দে’।  রোমান্টিক কমেডিধর্মী সিনেমাটি নির্মাণ করেছেন আকিব আলী। 

ছবিটিতে ৫০ বছরের এক পুরুষের চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে।  যে কিনা তার অর্ধেক বয়সী তরুণীদের সঙ্গে প্রেম করে বেড়ান।  যেখানে রাকুল প্রীত সিং প্রেমিকা ও টাবু রয়েছেন অজয়ের সাবেক স্ত্রীর চরিত্রে। 

আলোচিত এই ছবির ট্রেইলার ও কয়েকটি গান মুক্তির পর সিনেপ্রেমীদের মনে ঝড় তুলেছে।  ত্রিভুজ প্রেমের গল্পে মোড়া এই সিনেমা বক্স অফিসে ভালো ব্যবসা করবে ধারণা করা হচ্ছে।  

এরইমধ্যে শুক্রবার থেকে ভারতের ৩ হাজার ১০০ ও বিশ্বের বিভিন্ন দেশে ৬৫০ পর্দায় ছবিটির প্রদর্শনী শুরু হয়েছে।  মুক্তির দুদিনের মাথায়েই ভারতীয় বক্স অফিসে ছবিটি ১০.৪১ কোটি রুপি আয় করেছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে। 

লাভ রঞ্জন প্রযোজিত এই ছবিটিতে অজয় দেবগন, টাবু ও রাকুল প্রীত সিং ছাড়াও আরও অভিনয় করেছেন জাভেদ জাফরি, জিমি শেরগিল, অলোক নাথ, কুমুদ মিশ্রা প্রমুখ। 

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, দেশটির চলচ্চিত্র সেন্সর বোর্ডের নির্দেশনা অনুযায়ী ‘দে দে পেয়ার দে’ ছবিতে অন্তত তিনটি দৃশ্যে পরিবর্তন আনা  হয়েছে।  

যেখানে ‘বাডি শরাবন’ শিরোনামের একটি গানের দৃশ্যে দেখা যায়- নায়িকা রাকুল প্রীত সিংয়ের হাতে ‘মদের বোতল’ রয়েছে, তার স্থলে রাকুলের হাতে ‘ফুলের তোড়া’ দিতে বলেছে সেন্সর বোর্ড।  এছাড়াও ছবির ‘পারফরম্যান্স বেটার হোতি হ্যায়’ সংলাপসহ আরও কিছু পরিবর্তন আনা হয়েছে।