৪:০০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




ধুনটে ইয়াবাসহ ৯ মামলার আসামী গ্রেফতার

১৯ আগস্ট ২০১৯, ০৫:৫১ পিএম | নকিব


রফিকুল আলম,ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলার শীর্ষ মাদক কারবারি ৯ মামলার আসামী আমিনুল ইসলাম আমুকে (৩৩) ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। 

আমিনুল ইসলাম ধুনট সদরপাড়া গ্রামের মংলা সরকারের ছেলে।  সোমবার সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

থানা সূত্রে জানা যায়, আমিনুল ইসলাম আমু বিভিন্ন ধরনের মাদক দ্রব্যের ব্যবসা করে।  গত ৫ বছরে তার বিরুদ্ধে ধুনট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৯টি মামলা দায়ের হয়েছে। 

বর্তমানে মামলা গুলো আদালতে বিচারাধীন রয়েছে।  এ অবস্থায় রবিবার রাত ১০ টার দিকে আমিনুল ইসলাম নিজ বাড়ি থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। 

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।  এ সময় তার নিকট থেকে ১০পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ।  এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। 

তাকে বিভিন্ন ধরনের মাদক দ্রব্যসহ গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।  কিন্ত আদালত থেকে জামিনে মুক্ত হয়ে সে আবারো মাদক দ্রব্য বিক্রি করে।  এবারো তাকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।