৫:০৮ পিএম, ২৩ মে ২০১৮, বুধবার | | ৮ রমজান ১৪৩৯

South Asian College

ধুনটে বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী বিজয়ী

১৫ মে ২০১৮, ০৭:৩২ পিএম | সাদি


এম.আর আলম, বগুড়া প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদে উপনির্বাচনে বিএনপি প্রার্থী আতিকুল করিম আপেল (ধানের শীষ) ৩ হাজার ৬৫৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার সকাল ৪টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের পর বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষনা করা হয়েছে। 

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৩ এপ্রিল উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদে বেলাল হোসেন শ্যামল তালুকদার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।  তিনি ১৮ মার্চ দিবাগত রাতে হৃদরোগে মৃত্যুবরণ করেন।  এ কারনে ২১ মার্চ চেয়ারম্যান পদ শুন্য ঘোষনা করা হয়। 

ওই ইউনিয়নে চেয়ারম্যানের শূণ্য পদে উপনির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।  নির্বাচনে পরাজিত প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী গোলাম সরওয়ার  (নৌকা) ১ হাজার ১৬৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী মোসাদ্দেক হাসান (ঘোড়া) ৩৯২ ভোট ও আনোয়ারুল হক সরকার (আনারস) ৮ভোট পেয়েছেন। 

ভান্ডারবাড়ি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪হাজার ৩০২জন।  এরমধ্যে পুরুষ ৬ হাজার ৮৯৫জন ও মহিলা ৭ হাজার ৪০৭ জন।  নির্বাচনে ৯টি কেন্দ্রের ৪২টি বুথে (কক্ষ) ৮ হাজার ৪৯০ জন ভোটার শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন। 

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের মাধ্যমে বিএনপি মনোনিত প্রার্থী আতিকুল করিমকে (ধানের শীষ) ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ঘোষনা করা হয়েছে। 

Abu-Dhabi


21-February

keya