১১:৩৫ এএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

নাইক্ষ্যংছড়িতে আল আমিন হোটেলে পচা-বাসি খাবার বিক্রির অভিযোগ

০৯ সেপ্টেম্বর ২০১৭, ০৫:১৫ পিএম | সাদি


মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নাকের ঢগায় আল আমিন হোটেলে বিক্রি হচ্ছে পচা বাসি খাবার।  পাশাপাশি গ্রাহক হয়রানি ব্যাপক আকার ধারণ করেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক মাস আগে পার্শ্ববর্তী ভাই ভাই হোটেল অগ্নিকান্ডে পুড়ে যাওয়ার পর থেকে গ্রাহক হয়রাণি বেড়েছে।  একমাত্র হোটেল হওয়ার কারনে যাচ্ছেতাই খাওয়ানো হচ্ছে গ্রাহকদের।  কক্সবাজার থেকে রোহিঙ্গা শরনাত্রীদের ত্রান দিতে আসা ফজলুল হক, জাবেদ জানান- খাবারে পোকা পেয়ে হোটেল মালিককে জানানো হলেও উল্টো অশালীন আচরণ করা হয়েছে তাদের। 

হোটেলে কর্মরত এক যুবক জানান, মালিক পক্ষ বেশি লাভের আশায় কাজ করার জন্য লোক রাখেন না।  তিন ভাই মিলে দোকান চালাচ্ছেন।  এছাড়া পুরো দোকানে একজন নারীর মাধ্যমে রান্নাবান্না ও খাবার তৈরীসহ অধিক কাজ করানোর কারনে কাষ্টমাররা সেবা পান না।  এছাড়াও খাবারের অতিরিক্ত মূল্য আদায়ের অভিযোগও রয়েছে হোটেল মালিকের বিরুদ্ধে। 

স্থানীয়রা জানান, প্রশাসনের নাকের ঢগায় এহেন পচাবাসি খাবার বিক্রি ও গ্রাহক হয়রাণির বিরুদ্ধে ভ্রাম্যমান অভিযান পরিচালনার জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেটের হস্থক্ষেপ কামনা করছেন। 

Abu-Dhabi


21-February

keya