১১:৪৪ এএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত আট

১৫ এপ্রিল ২০১৮, ০৭:১১ পিএম | সাদি



আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি : 
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশা ও পত্নীতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন।  আর আহত হয়েছেন আট জন।  আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আজ সকালে পোরশা ও পত্নীতলায় এই হতাহতের ঘটনা ঘটেছে। 

পোরশা: সকালে পোরশা উপজেলার কুশারপাড়া এলাকায় বাস-ব্যাটারি চালিত অটোরিক্সার সংঘর্ষে চার জন নিহত হয়েছে।  নিহতরা হলেন, উপজেলার ছাওড় ইউনিয়নের কোচনা গ্রামের আব্দুছ ছালাম, একই গ্রামের আসরাফুল ইসলাম।  অপর অজ্ঞাত দুই নারী বিভিন্ন হাসাপাতালে ভর্তির পর তারা মারা গেছেন। 

আহতরা হলেন উপজেলার মশবই গ্রামের রাতিন ও তার স্ত্রী মিনতী, কোচনা গ্রামের সিরাজুল, রবিউলসহ অজ্ঞাত ৭জন।  আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে বাস-অটোরিক্সার সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটেছে।  

পত্নীতলা : অপর ঘটনাটি দিকে ঢাকা থেকে দূরপাল্লা হানিফ এন্টারপ্রাইজ সাপাহার যাচ্ছিল।  সকাল ৮টার দিকে বিপরীত দিক থেকে পত্নীতলাগামী একটি ভটভটি যাত্রী নিয়ে আসছিল।  পথের মধ্যে পত্নীতলা উপজেলার বাজার মোড় এলাকায় বাসের চাপায় ভটভটি আরোহী রমজান আলী আলী নামে এক ভটভটি যাত্রী নিহত হয়েছে।  ভটভটি থাকা অপর এক যাত্রী আহত হয়েছে। 

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহার হোসেন জানান, নিহতের মৃতদেহ স্বজনরা নিয়ে যাওয়ায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।