১:৫৭ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




নওগাঁয় ১৫২ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধার; আটক-১

১৭ আগস্ট ২০১৯, ০৫:৩০ পিএম | নকিব


আব্দুল মান্নান,নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ১৫২ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধারসহ নুরুল ইসলাম(৫৮) নামে একজনকে আটক করেছ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

শনিবার সকাল সাড়ে ১১টায় সদরের দুবলহাটি বাজার থেকে তাকে আটক করা হয়।  আটককৃত নুরুল ইসলাম দুবলহাটি গ্রামের মৃত. আবুল কাশেম ছেলে। 

এবিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলন হয়।  এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুজ্জামান। 

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানানো হয়, জেলা সদরের দুবলহাটি বাজারে নুরুল ইসলাম দীর্ঘদিন থেকে হোমিওপ্যাথী চিকিৎসার আড়ালে মাদক ব্যবসা করে আসছিলেন ইতোপূর্বে তার নামে দুটি মামলাও রয়েছে। 

ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলমের নের্তৃত্বে বিভাগীয় স্টাফসহ দুবলহাটি বাজারস্থ মাদক ব্যবসায়ী নুরুলের বসত বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। 

এসময় তার বাড়ি হতে ১৫২ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধারসহ নুরুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়।  উদ্ধারকৃত ১৫২ বোতল রেক্টিফাইড স্পিরিট যার আনুমানিক বাজার মূল্য ৩৫ হাজার টাকা।  

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়,  অভিযান চলাকালীন সময়ে এ ব্যবসার সাথে জড়িত মাদক মামলার আরেক আসামী নুরুলের ছেলে মাহমুদুল ইাসলাম (মানিক) পালিয়ে গেলে তাকে আটক করা সম্ভব হয়নি। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলম জানান, আটককৃত নুরুল ইসলাম ও তার ছেলে মাহমুদুল ইাসলাম (মানিক) উভয়ের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলার প্রস্তুতি চলছে। 


keya