১২:৩৬ পিএম, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৪১




নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ১৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


আব্দুল মান্নান, নওগাঁ: নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এ্যাড.একেএম ফজলে রাব্বী।  এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে চারজন ও সাধারণ সদস্য পদে ৯ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

সোমবার প্রতীক বরাদ্দ শেষে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক ড. আমিনুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন। 

জেলা নির্বাচন অফিসার হুমায়ন কবির এসব তথ্য নিশ্চিত করে জানান, নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারাম্যান পদে সাবেক প্রশাসক এ্যাড. একেএম ফজলে রাব্বী ছাড়াও আলহাজ্ব রফিকুল ইসলাম নামে অপর এক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  কিন্তু মনোনয়নপত্র যাছাই-বাছাইকালে রফিকুল ইসলামের মনোনয়নপত্র বাতিল হয়।  ফলে ওই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এ্যাড. একেএম ফজলে রাব্বীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। 

এছাড়া সংরক্ষিত পাঁচটি নারী সদস্য পদের মধ্যে চারটিতে এবং সাধারণ সদস্য পদে ৯টিতে  বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য প্রার্থী নির্বাচিত হয়েছেন।  নির্বাচনে সংরক্ষিত ১ নম্বর আসন ও  সাধারণ সদস্য পদে ৩, ৫, ৭, ১১, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 


সম্পাদনায়: সাইমুন/এসএনএন২৪.কম