৯:৪১ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


“ নৌকায় ভোট দিলে মানুষের উপকার হয়”- এমপি তুহিন

০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০০ এএম | জাহিদ


শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে শুক্রবার ৫০ লাখ টাকা ব্যয়ে শেরপুর ইউনিয়নের পাচঁরুখী ও রাজাবাড়ীয়া গ্রামের ২০০টি পরিবারের মাঝে বিদ্যুতায়ন করা হয়েছে। 

সংসদ সদস আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।  উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য বলেন, “ বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গরীব-দঃখী মানুষের উন্নয়নে কাজ করে।  নৌকায় ভোট দিলে মানুষের উপকার হয়। ” এছাড়া তিনি আরো বলেন, “ দেশ ও জনগণের উন্নয়নে আওয়ামীলীগের প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়া ছাড়া আর কোন বিকল্প নাই।  ” পরে তিনি আাসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী  শেখ হাসিনার জয় সুনিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার  আহ্বান জানান। 

এসময় নান্দাইল পল্লী বিদ্যুতের এজিএম, বিদ্যুতের সাবেক এলাকা পরিচালক টিপু সুলতান,  উপজেলা ওলামালীগ নেতা মাওলানা মোশারফ হোসেন, শেরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সোহরাব উদ্দিন, জাহাঙ্গীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হাসান হূমায়ূন মাস্টার, আওয়ামীলীগ নেতা বজলুর রহমান সহ আওয়ামীলীগ,  অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,  বিদ্যুতের গ্রাহকগণ ও সাধারন জনগণ উপস্থিত ছিলেন।