৫:৫০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৭ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

নিখোঁজ চারজনের ভাগ্যে কী ঘটেছে

০৫ সেপ্টেম্বর ২০১৭, ০২:৪৮ পিএম | এন এ খোকন


এসএনএন২৪.কম : রাজধানীতে পৃথক ঘটনায় রাজনীতিক, ব্যবসায়ী, শিক্ষার্থীসহ রহস্যজনকভাবে নিখোঁজ চারজনের সন্ধান পাওয়া যায়নি।  তারা হলেন_ বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান, ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদ, বাংলাদেশে বেলারুশের অনারারি কনসাল অনিরুদ্ধ কুমার রায় ও কানাডার ম্যাকগিল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইশরাক আহমেদ। 

পুলিশ ও নিখোঁজ ব্যক্তিদের স্বজনরা বলছেন, কেউ তাদের অপহরণ করেছে বলে দাবি করে ফোন দেয়নি বা কোনো মুক্তিপণ চায়নি।  এই ব্যক্তিরা কী ধরনের ঘটনার শিকার হয়েছেন, তা কেউ বুঝতে পারছে না।  

কল্যাণ পার্টির দপ্তর সম্পাদক আল-আমিন ভূঁইয়া রিপন জানান, এবার দলীয় নেতা-কর্মী ও আমিনুর রহমানের স্বজনদের ঈদের দিন কেটেছে কষ্টে।  গত ২৭ আগস্ট পল্টন এলাকা থেকে সাভারের আমিনবাজারের বাসার উদ্দেশে রওনা হন আমিনুর।  এর পর থেকেই তিনি নিখোঁজ।  সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তার সন্ধান মেলেনি।  

ধানমণ্ডি থানার ওসি আবদুল লতিফ  বলেন, ২৬ আগস্ট ধানমণ্ডি থেকে নিখোঁজ হওয়া শিক্ষার্থী ইশরাক আহমেদের অবস্থানের ব্যাপারে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি।  পুলিশ চেষ্টা করছে তাকে খুঁজে বের করতে।  

নিখোঁজ ব্যবসায়ী অনিরুদ্ধ কুমার রায়ের ভাগ্নে কল্লোল হাজরা জানান, গত ২৭ আগস্ট গুলশান থেকে তার মামা নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েছেন।  কেউ তার সন্ধান দিতে পারেনি।  

এদিকে ২৩ আগস্ট পল্টন থেকে 'ধরে নেওয়া' ব্যাংক কর্মকর্তা শামীম আহমেদ পাঁচ দিন পর ফিরলেও ২২ আগস্ট বনানী থেকে অপহৃত ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদের খোঁজ মেলেনি।  ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, অপহরণ মামলাটির তদন্ত চলছে।  এখনও তাকে খুঁজে পাওয়া যায়নি। 

Abu-Dhabi


21-February

keya