২:১৪ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




নগরীর মুরাদপুরে ব্যাবসায়ীকে কুপিয়ে জখম।

২২ আগস্ট ২০১৯, ১০:৪৭ এএম | নকিব


এসএনএন২৪.কম:  চট্টগ্রাম নগরীর পাচঁলাইশ থানাধীন  মুরাদপুর  ১নং রেল গেইটে মোহাম্মদ জাহেদ (২৮)  নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে  স্থানীয় সন্ত্রাসী দেলোয়ার বাহিনীর লোকজন। 

গত ১৯ই আগস্ট রবিবার বিকেলে  এলাকায় এ ঘটনা ঘটে। 

এব্যাপারে পাচঁলাইশ মডেল থানায় গুরুতর আহত জাহেদের বড় ভাই বাদী হয়ে মোহাম্মদ দোলোয়ার হোসেন, রবিউল হোসাইনসহ অজ্ঞাতনামা আরো ৭জনকে আসামী করে মামলা দায়ের করে, যাহার মামলা নং ২৯/২৬৯। 

স্থানীয় ও মামলা সূত্রে জানাযায়, উক্ত দিন বিকেলে  জাহেদ ও তার ভাই জাবেদ ব্যবসার টাকা উত্তোলন করতে মুরাদপুর ১নং রেল গেইট দিয়ে  মোহাম্মদপুর যাওয়ার পথে দেলোয়ার বাহিনীর লোকজন তাদের গতিরোধ করে অশালীন  ভাষায় গালিগালাজ করে । 

জাহেদ ও জাবেদ তা বাধা দিতে গেলে ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পনায় দেলোয়ার বাহিনীর লোকজন দুইভাইকে এলোপাথাড়ি কিল, ঘুষি এবং লাথি মারতে থাকে এতে দুভাই চিৎকার দিলে এক পর্যায়ে আসামী দেলোয়ার হোসাইন ও বরিউল হোসাইন তাদের সাথে থাকা খুর দিয়ে জাহেদকে নির্মমভাবে কুপিয়ে জখম করে এবং তাদের সাথে থাকা নগদ ত্রিশ হাজার টাকাসহ একটি মোবাইল সেট নিয়ে চলে যায়। 

পরে স্থানীয়দের সহযোগীতায় আহত অবস্থায় জাহেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে জরুরী বিভাগে ভর্তি করে । 

জানা যায়,আহত জাহেদ মোহাম্মদপুর গাউছিয়া বাড়ীর মনছুর আলমের ছেলে। 

এছাড়াও স্থানীয় সন্ত্রাস দেলোয়ার হোসেন হত্যা, চাঁদাবাজি সহ একাধিক মামলার আসামী বলে সূত্রমতে জানাগেছে। 

এবিষয়ে পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু কাশেম এসএনএন২৪.কমকে জানান, আমরা এ মামলার একজনকে গ্রেপ্তার করছি ,তাকে আদালতে প্রেরণ করা হয়েছে ।   বাকী আসামীদের গ্রেপ্তার করার চেষ্টা করছি ।  


keya