৮:৪০ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১




নগরে অস্ত্রসহ ছিনতাইকারী তিন গ্রেফতার

২৫ মে ২০১৯, ১০:৫৯ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : নগরের সদরঘাট থানাধীন শুভপুর বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ আবদুল আলিম প্রকাশ আবদুল হালিম প্রকাশ বাল্লাইয়া (৩৫) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। 

শুক্রবার (২৪ মে) তাকে গ্রেফতার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা। 

আবদুল আলিম প্রকাশ আবদুল হালিম প্রকাশ বাল্লাইয়া সদরঘাট থানার মাদারবাড়ি দারোগাহাট এলাকার লিয়াকত আলীর ছেলে।  তার কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান নোবেল চাকমা। 

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন জানান, আবদুল আলিম প্রকাশ আবদুল হালিম প্রকাশ বাল্লাইয়ার বিরুদ্ধে নগরের সদরঘাট ও ডবলমুরিং থানায় ১৫টির মতো মামলা রয়েছে। 

রুহুল আমীন জানান, সদরঘাটের বিভিন্ন এলাকায় রিকশা আরোহী ও পথচারীদের টার্গেট করে ছিনতাই করে বেড়ায় আবদুল আলিম প্রকাশ বাল্লাইয়া। 

খুলশীতে গুলিবিদ্ধ ছিনতাইকারী

নগরের খুলশী থানার ভাঙারপুল এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মামুন উদ্দিন প্রকাশ মামুন (৩৫) নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে।  এ সময় দুই পুলিশ সদস্যও আহত হন। 

শুক্রবার (২৪ মে) ভোররাতে এ ঘটনা ঘটে। 

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, গত ২১ মে বিকেলে ঝাউতলা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বাস থামিয়ে গণেশ সিংহ নামে একজনের তিন লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় মামুন ও তার সহযোগীরা।  এই ঘটনায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে আবু জাহেদ (২৩) ও আরিফুল ইসলাম (২৫) নামে দুই যুবককে গ্রেফতার করে।  তাদের দেওয়া তথ্যমতে শুক্রবার ভোররাতে মামুনকে ধরতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে মামুন ও তার সহযোগীরা। 

পরে ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি প্রনব চৌধুরী। 


keya