১০:২৪ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১




নগরে রাউজান সাংবাদিক পরিষদের যাত্রা শুরু

২৮ এপ্রিল ২০১৯, ০৬:৫৭ পিএম | ফখরুল


এসএনএন২৪.কম :  চট্টগ্রাম নগরে  কর্মরত রাউজানের সাংবাদিকদের একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে।  সংগঠনের নামকরণ করা হয়েছে ‘রাউজান সাংবাদিক পরিষদ।  বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রাউজানের সাংবাদিকদের এক সভায় এ পরিষদ গঠন করা হয়। 

দৈনিক পূর্বকোণের চিফ রিপোর্টার নওশের আলী খানের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সাইদুল ইসলামের সঞ্চালনায় রোববার (২৮ এপ্রিল) নগরের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত সভায় সমাজের উন্নয়ন ও চট্টগ্রামে অবস্থানরত রাউজানের সাংবাদিকদের কল্যাণে এ পরিষদ গঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। 

সভায় নওশের আলী খানকে আহ্বায়ক, সাংবাদিক এজাজ ইউসুফী, ডেইজী মউদুদ, মো. খোরশেদ আলম ও মোহাম্মদ আলীকে যুগ্ম আহ্বায়ক, সাইদুল ইসলামকে সদস্যসচিব ও আবু জাফর মো. হায়দারকে অর্থসচিব করে ২৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। 

সভায় বক্তব্য দেন এজাজ ইউসুফী, মো. খোরশেদ আলম, ডেইজী মউদুদ, শামীম আরা লুসি, আবু জাফর মো. হায়দার, হাসনাত মোর্শেদ, মোহাম্মদ আলী, মনজুর কাদের মনজু, দেবাশীষ বড়ুয়া দেবু, জাকির হোসেন লুলু, সৈয়দ আলমগীর সবুজ, খোরশেদুল আলম শামীম, আল রাহমান, সাইদুল ইসলাম, মিঠুন চৌধুরী, মোরশেদ তালুকদার, সুজন ঘোষ, হেলাল উদ্দিন সিকদার, পার্থ প্রতীম বিশ্বাস, সনজীব দেব বাবু, অমিত দাশ প্রমুখ। 

সভায় ৬ মাসের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র তৈরিসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন করে নতুন কার্যকরী কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। 


keya