৫:৫৭ পিএম, ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯


নেছারাবাদে মাদকাসক্তের দায়ের কোপে আহত-৫

১৭ এপ্রিল ২০১৮, ০৪:১৫ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : নেছারাবাদে বালিহারী গ্রামের তারিকুল (৩২) নামের এক মাদকাশক্তের  দায়ের কোপে আপন বোন সহ একই বাড়ির পাঁচজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। 

এদের মধ্যে ঘাড়ের উপর কোপে গুরতর আহত আপন বোন নাছরিন (৩৫) ও প্রতিবেশি কবির মিয়াকে (৩৪) উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।  মঙ্গলবার সকালে উপজেলার বালিহারী গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটেছে।  দায়ের কোপে আহত কবিরের স্ত্রী মুর্শিদা (৩৫) শিশু কণ্যা ঐশি (৮) ও তানজিলাকে (৬) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।  ঘটনার পরপরই এলাকাবাসীর সহায়তায় পুলিশ মাদকাশক্ত তারিককে গ্রেফতার করেন। 

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) কে,এম তারিকুল ইসলাম বলেন, তরিক একজন মাদকাশক্ত।  তাকে গ্রেফতার করা হয়েছে।  গ্রেফতারকালে তার সাথে গাঁজা পাওয়া গেছে।  তার বিরুদ্ধে কোপের মামলা সহ মাদক মামলা দায়ের করা হবে। 

পুলিশ ও এলাকা সূত্রে জানাযায়, ঘটনার দিন সকালে তরিকুল তার বাবা ছিদ্দিকুর রহমানের কাছে টাকা চেয়ে পায়নি।  তার পরেই তরিকুল তার বাবাকে কোপাতে উত্তেজিত হয়ে ওঠে।  এসময় পিতা আত্ম রক্ষার্থে পালিয়ে প্রতিবেশি কবিরের ঘরের ওঠে।  তারিক দাও নিয়ে দৌড়ে কবিরের ঘরে গিয়ে বাবাকে না পেয়ে বোন সামনে আসলে বোন সহ মোট পাঁচ জনকে কুপিয়ে জখম করে।