১২:৪৭ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৯ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

নিজেকে পরিপূর্ণ করতে হলে প্রশিক্ষণের বিকল্প নেই

২৯ আগস্ট ২০১৭, ০৩:৪৩ পিএম | রাহুল


এসএনএন২৪.কমঃ দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, নিজেকে পরিপূর্ণ করতে হলে প্রশিক্ষণের বিকল্প নেই।  রাজনৈতিক প্রশিক্ষণ একজন কর্মীর দক্ষতা বৃদ্ধি করে। 

তিনি বলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের  মাধ্যমে প্রশিক্ষণলব্দ জ্ঞান যথাযথভাবে রাজনীতি ও দেশের কাজে লাগাতে হবে এবং তৃণমুলের কর্মীদের মাঝে ছড়িয়ে দিতে হবে। 

পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহোযোগিতায় ডিআই এর আঞ্চলিক কার্যালয় মিলনায়তনে রাজনৈতিক নেতৃত্ব বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, সাতকানিয়া পৌরসভার মেয়র ও দক্ষিন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের, পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এম এ হাশেম চেয়ারম্যান, উজ্বল ধর, ডিআই এর  সিনিয়র আঞ্চলিক সমন্বয়ক মোঃ সদরুল আমিন, আবুল হাসান চৌধুরী রনি। 

প্রশিক্ষক দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জিনিয়ার সনাতন চক্রবর্তী বিজয় এর তত্বাবধানে কর্মশালায় আরও উপস্থিত ছিলেন, রবিউল হোসেন রুবেল, হাজী মোঃ আজিমুল হক চৌধুরী নোবেল, এনায়েত মোস্তফা রোমেল, এহসানুল হক, এস এম এ খালেক, মঞ্জুর মোর্শেদ প্রমুখ। 

উল্লেখ্য কর্মশালায় পটিয়া পৌরসভা ও পটিয়া উপজেলার ১৭ টি ইউনিয়নের নেতৃবৃন্দ কর্মশালায় প্রশিক্ষন গ্রহন করেন।