৭:৫৩ পিএম, ১৯ জানুয়ারী ২০১৮, শুক্রবার | | ২ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

নিজের বিয়ে নিয়ে যা বললেন সালমান

১৫ নভেম্বর ২০১৭, ০৫:৩৮ এএম | সাদি


এসএনএন২৪.কম : শুধু আর খবর বা গসিপে আর আটকে নেই ব্যাপারটা।  সবাই জানতে চায়, কবে বিয়ে করছেন সালমান খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি? কে না জানতে চায় সালমানের পার্টনার কে।  এবার নিজেই সেই জল্পনার অবসান করলেন ভজরঙ্গি ভাইজান। 

কোনও এক নারীর সঙ্গে তাকে দেখা গেলেই শুরু হয়ে যায় জল্পনা।  তাহলে এর প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সালামান? কিছুদিন আগেই শোনা যায়, সালমানের বিয়ে হতে চলেছে ১৮ নভেম্বর।  কিন্তু সে জল্পনাতেও জল ঢেলেছেন তিনি নিজেই।  এতদিন পর জানা গেল বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলরের মনের কথা। 

সম্প্রতি এক টিভি চ্যানেলের ইন্টারভিউতেও একই প্রশ্নের সম্মুখীন হন সালমান খান।  সেখানেই নিজের মনে কথা শেয়ার করেন তিনি। 

তিনি বলেন, ‘আমি অত্যন্ত খুশি।  এত মানুষ, আমার এত ভক্ত যে এখনও আমার বিয়ের ব্যাপারে চিন্তা করেন, আমার লাভ লাইফ নিয়ে এতটাই উদ্বিগ্ন, এটা ভেবেই আমার ভালো লাগে।  আমি সত্যি বলছি, আমি কবে বিয়ে করব সেই প্রশ্নের কোনও উত্তর নেই আমার কাছে।  আমাকে ঘুরিয়ে প্রশ্ন করলেও, আমি হ্যাঁ কিংবা না, কোনও উত্তরই দিতে পারব না। ’

তিনি আরও বলেন, ‘যেদিন আমি বিয়ে করব আপনারা জানতেই পারবেন।  লুকিয়ে কিছু করার নেই।  যদি বিয়ে হওয়ার হয় হবে, যদি না-হওয়ার, হবে না।  তবে আমার প্রতি মানুষের ভালোবাসা নিয়েই আমি অত্যন্ত খুশি ও সুখী। ’

প্রসঙ্গত, প্রাক্তন প্রেমিকা ক্যাটের সঙ্গে পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রোমোশন নিয়েই ব্যস্ত সময় পার করছেন সালমান খান। 

Abu-Dhabi


21-February

keya