১২:০৪ এএম, ১২ জুলাই ২০২০, রোববার | | ২১ জ্বিলকদ ১৪৪১




নাটোরের লালপুরে চোরাই ইজিবাইক সহ অজ্ঞান পার্টির ৫ সদস্য আটক

১৪ মার্চ ২০২০, ০৫:১৫ পিএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম. নাটোর প্রতিনিধি॥ নাটোরের লালপুর উপজেলায় চোরাই হওয়া ইজিবাইক সহ ৫ অজ্ঞান পার্টির সদস্যকে আটক করেছে পুলিশ।  শুক্রবার রাতভর অভিযান চালিয়ে পৃথক পৃথক স্থান থেকে তাদের আটক করে আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। 

থানা সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী লালপুর উপজেলার মহেশ্বর মধ্যপাড়া গ্রামের রিয়াজ মন্ডলের ছেলে রতন আলীর ইজিবাইকে পাবনার ঈশ্বরদী নতুনহাট থেকে অপরিচিত তিনজন পুরুষ ও একজন নারী লালপুর গ্রীনভ্যালি পার্কে আসে।  ইজিবাইকটি পার্কের গ্যারেজে রেখে যাত্রীদের সাথে পার্কে ঘুরতে যায় রতন।  তারা রতনকে কোক সহ বিভিন্ন ধরনের খাবার খাওয়ায়।  খাওয়ার পর রতন অজ্ঞান হয়ে পড়লে যাত্রীরা তার পকেট থেকে ইজিবাইকটির চাবি ও গ্যারেজের টোকেন বের করে নিয়ে ইজিবাইক নিয়ে চলে যায়। 

ঘটনাস্থল থেকে পার্ক কর্তৃপক্ষ অজ্ঞান অবস্থায় রতনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করে।  জ্ঞান ফেরার পর রতন এ ঘটনায় লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।  অভিযোগের প্রেক্ষিতে গ্রীনভ্যালি পার্কের ভিডিও ফুটেজ বিশ্লেষন করে লালপুর থানা পুলিশ পরিদর্শক মোনোয়ারুজ্জামান এর নেতৃত্বে শুক্রবার রাতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া থেকে ঈশ্বরদী উপজেলার গোয়ালবাথান গ্রামের মৃত আঃ মজিদের ছেলে শফিকুল ইসলামকে আটক করে। 

একই দিন আটক শফিকুলের তথ্যের ভিত্তিতে রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছী গ্রামের মৃত হাতেম আলীর ছেলে সুমন আলী,  ঈশ্বরদী উপজেলার মহাদেবপুর গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে আনছারুল ইসলাম, লক্ষীপুরের রায়পুর উপজেলার পশ্চিম চরপাতা গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে সুমী খাতুনকে আটক করে।  আটক ৩ জনের তথ্যের প্রেক্ষিতে চোরাই ইজিবাইক সহ রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ঘুটিপাড়া গ্রামের মৃত সোহরাবের ছেলে শামীম আহমেদকে আটক করে পুলিশ।  

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক খাইরুজ্জামান জানান, আটক কৃতরা সকলেই অজ্ঞান পার্টির সদস্য।  তাদের বিরুদ্ধে মামলা রুজু করে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। 


keya