৮:৪০ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




নাটোরে এসআই শফিকুল ইসলাম পক্ষের পাল্টা সংবাদ সম্মেলন

২২ জুলাই ২০১৯, ০৫:৪৮ পিএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম , নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলার গয়লার ঘোপ এলাকায় দুই মসজিদের মুসল্লিদের ঈদের জামায়াত ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন করেছেন  গয়লার ঘোপ গ্রামের এসআই শফিকুল ইসলাম শফিকুলের সমর্থকেরা। 

সোমবার নাটোরে ইউনাইটেড প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয় গত বছরের ১৫ জুন গয়লার ঘোপ গ্রামে কেন্দ্রীয় মসজিদের মোয়াজ্জিন নওশাদ আলী বলেন, মসজিদ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তিনি ঈদ জামায়াত অনুষ্ঠানের ঘোষণা দেন। 

কিন্তু কফিল উদ্দন মোল্লা এবং এবং তার পরিবারের লোকজন বিরোধিতা করেন এবং তর্কতর্কির এক পর্যায়ে হামলা করেন।  শোরগোল শুনে এসআই শফিকুল ইসলাম শফিক ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করেন।  তিনি কোন পক্ষেই ছিলেন না।  অথচ এসআই শফিক সহ নিরীহ গ্রামবাসীকে জড়িয়ে কফিল ইদ্দন মোল্লা যে সংবাদ সম্মেলন করেছেন তা সঠিক নয়।  সংবাদ সম্মেলনে  এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়াক্তিয়া মসজিদের ঈমাম আব্দুর রাজ্জাক, আসাদ আলী,সুলতান ও রবিউল ইসলাম। 

এ আগে গত শুক্রবার সংবাদ সম্মেলনে কফিল উদ্দিন  দাবি করেছিলেন, রাজশাহী ডিবিতে কর্মরত শফিকুল ইসলাম শফিকের নির্দেশে কফিল উদ্দিন ও তার পরিবারের ওপর হামলা চালানো হয়। 


keya