৩:৩৭ এএম, ৫ এপ্রিল ২০২০, রোববার | | ১১ শা'বান ১৪৪১




নাটোরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্বোধন ও জাতীয় শিশু দিবস

১৭ মার্চ ২০২০, ০৮:১২ পিএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম , নাটোর প্রতিনিধি: “মুজিববর্ষে সোনার বাংলা, ছড়ায় নতুন স্বপ্নাবেশ, শিশুর হাসি আনবে বয়ে, আলোর পরিবেশ” এই প্রতিপাদ্য নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে পালিত হচ্ছে জাতিরজনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্বোধন এবং জাতীয় শিশু দিবস পালন। 

দিবসটি পালনে উপলক্ষে লালপরে গোপালপুর উপজেলা বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও  আলোচনা উপস্থিত ছিলেন নাটোর- (লালপুর-বাগাতিপাড়া)  আসনের সংসদ সদস্য  শহিদুল ইসলাম বকুল।  

এদিকে মঙ্গলবার নাটোর শহরের কান্দিভিটাস্থ দলীয় কার্যালয়ে সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এমপির ও জাতীয়- দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সর্বস্তরের মানুষ।  এসময় মহিলা সংসদ সদস্য রত্মা আহমেদ স্হ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

নাটোর জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান, পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রমূখ। 

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে নিরবতা দোয়া করা হয় এবং একটি বৃক্ষের চারা রোপন করা হয়।