১১:৫৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৪ রবিউস সানি ১৪৪০




নাটোরে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন

০৮ আগস্ট ২০১৮, ০৭:৪৭ পিএম | মাসুম


মো.রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটোরে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।  বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)  ড. রাজ্জাকুল ইসলাম, জেলা নির্বাচন অফিসির আব্দুর রহিম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান, নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী জলী,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জজ কোটের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ,জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মত্তুর্জা আলী বাবলু সহ নাটোরে কর্মরত সাংবাদিক বৃন্দ। 

স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন কালে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারন জনগনের কথা চিন্তা করে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।  সাধারন মানুষকে উন্নত করতে সব ধরনের চেষ্টা করে যাচ্ছেন।  এক সময় স্মার্ট জাতীয় পরিচয় পত্র নিয়ে দেশের মানুষ কোন চিন্তায় করেনি।  বাংলাদেশ এতো সুন্দর করে এগিয়ে যাবে তা কখনই কেউ ভাবেনি। 

শুধু মাত্র বঙ্গবন্ধুর কন্য দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এভাবে চিন্তা করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে।  এই স্মার্ট পরিচয় পত্র ব্যাবহার করে প্রাথমিক ভাবে ২৫ টি সেবা নিতে পারবে।  প্রয়োজনে তা আরো বাড়ানো হবে। 

বৃহস্পতিবার থেকে নাটোরে এই স্মার্ট জাতীয় পরিচয় পত্র সকলের জন্য নির্ধারিত স্থানে বিতরন করা হবে।  নির্ধারিত সময়ে কোন কারন বশত যদি কেউ তাদের পরিচয় পত্র নিতে না পারে তাহলে তারা পরবর্ত্তিতে জেলা নির্বাচন অফিস থেকে সংগ্রহ করতে পারবেন।