৮:৪৭ এএম, ১৮ জানুয়ারী ২০২০, শনিবার | | ২২ জমাদিউল আউয়াল ১৪৪১




নতুন নেতৃত্বে ইবি নিউট্রিশন ক্লাব

১৪ জানুয়ারী ২০২০, ১০:৪১ এএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ , ইবি প্রতিনিধি :ইসলামী বিশ্ববিদ্যালয় নিউট্রিশন ক্লাবের (আইইউ-এনসি) নতুন কমিটি গঠিত হয়েছে।  এতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাইনুর রেজা সভাপতি ও একই বিভাগের চতুর্থ বর্ষের মাহফুজুর রহমান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। 

সোমবার সংগঠনটির আহবায়ক অধ্যাপক ড. হাফিজুর রহমান, অধ্যাপক ড. আবুল কাশেম তালুকদার ও অধ্যাপক ড. আব্দুস সামাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি বিল্লাল হোসেন, রাকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আফরোজা আক্তার বাবলী, সাংগঠনিক সম্পাদক মেহেরুন্নাহার ইমা, প্রচার সম্পাদক ফাতিমাতুজ জোহরা সোনিয়া, সাংস্কৃতিক সম্পাদক মোনালিসা মুনা, ক্রীড়া সম্পাদক তানভীর রহমান স্বাক্ষর। 

এছাড়াও সদস্য হিসেবে আছেন সুমন, আলফি, প্রিয়তি, সাথী, সুপ্তি, মুনিয়া, সাবরিন, সেতু, রুবা, নিশাত, ইমন, আশরাফুল, নুর, ইব্রাহীম, মীম, মেহেদী, খোকন, হাবিব, রিমি, সাকিব, জয়তুন ও পূর্বাশা। 

উল্লেখ্য, যুব সমাজকে পুষ্টি বিষয়ক জ্ঞান অর্জনে উদ্বুদ্ধ করার লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।  প্রতিষ্ঠাকাল থেকে শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে খাদ্য ও পুষ্টি বিষয়ক সচেতনতাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।  ইন্সটিটিউট অব আইসিটি ইন ডেভেলপমেন্ট (বিড) এর সহযোগিতায়  বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ সংগঠনটির সকল কার্যক্রম পরিচালনা করে। 


keya