৩:১২ এএম, ১৯ জানুয়ারী ২০২০, রোববার | | ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১




নতুন নেতৃত্বে ইবি রোভার স্কাউট গ্রুপ

০৭ ডিসেম্বর ২০১৯, ১২:০১ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ. ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া: রোভার স্কাউট গ্রুপ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। 

এতে লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী আখতার হোসেন আজাদ সভাপতি ও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের মূসা আহমেদ সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। 

শুক্রবার সংগঠনটির বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শেষে এ কমিটি ঘোষণা করা হয়।  রোভার ইবি ইউনিটের সম্পাদক অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ কমিটি ঘোষণা করেন।  এসময় তার সাথে ছিলেন আর এস এল অধ্যাপক ড. আমিনুল ইসলাম। 

২৭ সদস্য বিশিষ্ট অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি শামিমুল ইসলাম, সোনালী আক্তার ও আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক নাঈম হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাহাবিবুল ইসলাম, কোষাধ্যক্ষ ওয়ালী উল্লাহ, দপ্তর সম্পাদক তারেক রেজা খান, প্রচার সম্পাদক শাহাব উদ্দিন অসীম, শিক্ষা সম্পাদক ইমানুল সোহান, প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রাজ্জাক,  ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদাউস মীরা। 

এর আগে বিদায়ী সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।  এতে শিক্ষা জীবন শেষ করা সদস্যদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।  এছাড়াও বার্ষিক দীক্ষানুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়। 


keya