১:২১ পিএম, ২১ জুলাই ২০১৯, রোববার | | ১৮ জ্বিলকদ ১৪৪০




নৃত্যে সারাদেশে প্রথম বেতাগীর মুবিন

২৬ জুন ২০১৯, ১১:০৬ এএম | নকিব


মোঃ মেহেদী হাসান,বরগুনা প্রতিনিধিঃ মো: জুনায়েদ কবির মুবিন বয়স সর্বোচ্চ ৯বছর, কেবলমাত্র চতুর্থ শ্রেণীতে পা রেখেছেন। 

আন্ত:প্রাথমিক ক্রীড়া ও সাংস্কুতিক প্রতিযোগীতায় বেতাগীর কৃতিসন্তান হিসেবে উপজেলার সকলের মূখ উজ্জ্বল করেছেন।  নৃত্য প্রতিযোগীতায় সারাদেশের মধ্যে জাতীয় পর্যায়ে প্রথমস্থান অধিকার করেছেন এই ছোট্ট শিশু মুবিন। 

বেতাগী পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা রেজাউল করিম জুয়েল ও মা নরিমান এডিস লিজা’র সন্তান মুবিন।   মুবিনের বাবা দৈনিক মানবজমিন পত্রিকার বেতাগী  উপজেলা প্রতিনিধি ও ঠিকাদার এবং মা নরিমান এডিস লিজা  বাসন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। 

সোমবার (২৪ জুন) ঢাকার মীরপুরের প্রথমিক শিক্ষা অধিদপ্তরে আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কুতিক প্রতিযোগীতায় এক অনুষ্ঠানে নৃত্যে জাতীয় পর্যায় তাকে প্রথম নির্বাচিত করা হয়।  জানা গেছে, পৌরসভার প্রতিযোগীতা শেষে  উপজেলা পর্যায়ে প্রথম হয়ে  বিগত ১৭ ফেব্রæয়ারী ২০১৯ তারিখে জেলায় র্নত্যে প্রথম হয় মুবিন।  এরপর ১৩ র্মাচ বিভাগীয় পর্যায়ে প্রথম হয়।  র্সবশেষে আটটি বিভাগের মধ্যে ঢাকার মীরপুরের প্রথমিক শিক্ষা অধিদপ্তরের অডিটোরিয়োমে প্রতিযোগীতার মধ্যে দিয়ে প্রথম স্থান অর্জন করে বিজয় ছিনিয়ে নিয়ে আসে বেতাগীর কৃতিসন্তান মুবিন। 

 অধ্যায়নরত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা জেসমিন আক্তার জানান, মুবিন জতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার সৌভাগ্য অর্জন করে, বেতাগীর মুখ উজ্ঝল করেছেন এবং মুবিন তার প্রথম প্রতিক্রিয়ায় সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চেয়েছেন। 


keya