৪:২৪ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




নেত্রকোণায় জেলা পুলিশের প্রেস ব্রিফিং

২৪ অক্টোবর ২০১৯, ০২:২৭ পিএম | নকিব


জাহাঙ্গীর আলম,নেত্রকোণাঃ  বৃহস্পতিবার (২৪ অক্টোবর)  সকাল এগারোটায় জেলা পুলিশের আয়োজনে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী।  

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম,  নেত্রকোণা সদর সার্কেল ফখরুজ্জামান জুয়েল,  জেলা ডিবির ওসি শাহনূর আলম,  নেত্রকোণা সদর থানার ওসি তাজুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।  

জেলা পুলিশের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিং এ কেন্দুয়া থানায় উদ্ধারকৃত  অজ্ঞাত  মানসিক ভারসাম্যহীন এক নারী ও তার নবজাতক   শিশুর পরিচয় খুঁজতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে পুলিশ প্রশাসন।   এছাড়াও জেলার বিভিন্ন উল্লেখযোগ্য বিষয় হল, 

নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায় গত মঙ্গলবার (১৫/১০/১৯) রাত আনুমানিক ১২টার দিকে  উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ফেরিরমোড় এলাকার জনৈক জাহিদ হাসান জনির মনোহারি দোকানে এসে পানি খেতে চায় ওই পাগলী।  এসময় সে তাকে পানি খেতে দেয়।  তখন সে চলে যায়।  কিছুদুর যেতেই তার পেটে প্রচন্ড ব্যাথা অনুভুত হয়।  কিছুক্ষণ পর সে একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম দেয়।  পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নেয়া হয়।  

নাম জিজ্ঞাসা করার পর শুধু তাহমিনা বলতে পারে এবং ঢাকা সাভারের কথা বলে।   

বর্তমানে নেত্রকোনা সদর হাসপাতালে জেলা পুলিশের তত্তাবধানে দেখাশুনা করছে।  তাকে দেখাশুনা করার জন্য তার নিকট আত্মীয়ের প্রয়োজন।  

 মামলা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন পুলিশ কর্মকর্তারা।    এসময় জেলার প্রিন্ট,  অনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 


keya