২:২৯ এএম, ২৬ আগস্ট ২০১৯, সোমবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪০




নেত্রকোণায় ৫২টি নিষিদ্ধ পণ্যের বিশেষ অভিযান

২২ মে ২০১৯, ০১:০১ পিএম | জাহিদ


জাহাঙ্গীর আলম, নেত্রকোণা : নেত্রকোণা জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের নিয়মিত বাজার অভিযানে সদর উপজেলার মেছুয়া বাজার এলাকায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা ও জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়েছে। 

(২১ মে) মঙ্গলবার এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নেত্রকোণা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শাহ আলল। 

মোঃ শাহ আলল বলেন মহামান্য হাইকোর্টের নির্দেশনা মোতাবেক ৫২টি নিষিদ্ধ পণ্যের তদারকির জন্য নেত্রকোণা সদরে  মেছুয়া বাজারে বিশেষ অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী, অস্বাস্থ্যকর পরিবেশ, মেয়াদবিহীন পণ্য এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১১০০০ টাকা জরিমানা করা হয়।  

এছাড়াও মহামান্য হাইকোর্ট কর্তৃক নির্দেশনা মোতাবেক ৮টি প্রতিষ্ঠান হতে জব্দকৃত ১৭৬ কেজি এসিআই লবন, প্রায় ৬ কেজি বাঘা বাড়ির ঘি ধ্বংস করা হয়।  জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

এছাড়াও উক্ত অভিযানে সঙ্গে ছিলেন নেত্রকোনা জেলা স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল হক, জেলা বাজার কর্মকর্তা আজমল হোসাইন, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজিত কুমার মাইতি এবং নেত্রকোনা জেলা পুলিশ লাইনের সদস্যবৃন্দ। 


keya