১২:১৮ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


নেত্রকোনা জেলা সহকারী পরিচালক হিসেবে বদলি হলেন ফুলপুর উপজেলার সমাজসেবা অফিসার

০৫ এপ্রিল ২০১৮, ১২:০৩ পিএম | সাদি


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা জেলার সমাজসেবা অফিসে সহকারী পরিচালক পদে পদোন্নতি পেয়ে ফুলপুর থেকে বদলি হলেন ফুলপুর সমাজসেবা অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।  তিনি ২০০৭ সন থেকে টানা ২০১৫ সন পর্যন্ত ফুলপুর সমাজসেবা অফিসার পদে কাজ করেন।  মাঝখানে অল্প কিছুদিন হালুয়াঘাট উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে দায়িত্ব পালন করলেও ২০১৬ সনের নভেম্বরে পুন: তিনি ফুলপুর উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে যোগদান করে ২০১৮ সনের ৪এপ্রিল পর্যন্ত কর্মরত ছিলেন। 

৪এপ্রিলে সমাজসেবা মন্ত্রণালয়ের উপ-সচিব (প্রশাসন-১) আবু মাসুদ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে নেত্রকোণা জেলা সমাজসেবা কার্যালয়ে উপ-সহকারী জেলা সমাজসেবা অফিসার পদে পদোন্নতি প্রদানপূর্বক তাকে বদলি করা হয়।  ব্যক্তিজীবনে তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।  তার স্ত্রী বিএড. এমএড কমপ্লিট করা একজন গৃহিণী।  তার গ্রামের বাড়ি জামালপুরের রশিদপুরে।  প্রতিভাবান এই অফিসার ফুলপুরে অত্যন্ত সুনামের সাথে কাজ করে সকল শ্রেণী পেশার মানুষের নিকট থেকে প্রশংসা কুঁড়িয়েছেন।  কিছুদিন আগে তিনি ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজসেবা অফিসার নির্বাচিত হন।  সম্মাননা হিসেবে তাকে ক্রেস্ট, সনদ ও প্রাইজমানি প্রদান করা হয়। 

প্রতিবন্ধিতা সনাক্তকরণ জরিপ কর্মসূচীর সফল বাস্তবায়নের জন্য তাকে ওই সম্মাননা প্রদান করা হয়।  সম্মাননা প্রদান করেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নূরুজ্জামান আহমেদ। 

এ সময় উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মো: নুরুল কবির, প্রশাসন ও অর্থ বিষয়ক পরিচালক, কার্যক্রম বিষয়ক পরিচালক, কর্মসূচী পরিচালক ডা. আশরাফী আহমদ প্রমুখ।  দীর্ঘদিনের কর্মস্থল ফুলপুর থেকে বিদায়ী সমাজসেবা অফিসার আসাদুজ্জামান সকলের দোয়া কামনা করেন। 


keya