৪:১৩ পিএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


নান্দাইলের জনগণের শত বছরের সমস্যা সমাধানে সাংসদ বদ্ধপরিকর

০৭ আগস্ট ২০১৮, ০৯:১৩ পিএম | মাসুম


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি  : ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের জনগণের অর্ধশত, শত বছরের সমস্যা সহ নানাবিধ সমস্যা সমাধানে অত্র আসনের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন দৃঢ়বদ্ধপরিকর। 

তিনি নান্দাইল ও নান্দাইলের জনগণের উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা গ্রহন বাস্তবায়নে নান্দাইলের বিভিন্ন রাস্তাঘাট, খালবার্ট -ব্রিজ, শিক্ষা প্রতিষ্ঠান, বিদু্যূৎ ও বিভিন্ন খাতে ব্যাপক দৃশ্যমান উন্নয়ন কাজ করেছেন।  যা দশম জাতীয় সংসদ নির্বাচন ২০১৪ সনের পর থেকে সাড়ে ৪ বছরে  দৃশ্যমান উন্নয়ন কাজে সাধারন জনগণ সহ সর্বস্তরে এমপি তুহিনের জনপ্রিয়তা রয়েছে। 

মঙ্গলবার (৭ই আগস্ট) নান্দাইলের জনগণের দূর্ভোগ লাঘবের জন্য জলাবদ্ধতা বিলের পানি মাটির নীচ দিয়ে নিষ্কাশন, শুকনো মৌসুমে আবাদের জন্য ড্রেনেজ সিস্টেম চালু করা জন্য বিএডিসি কর্মকর্তাদের নিয়ে মোয়াজ্জেপুুর ইউনিয়নের বিভিন্ন বিল পরিদর্শন করেন।  বিলগুলো হচ্ছে আরালিয়া বিল, আগুন্নাপুরি বিল, শাফাইল বিল. মুরাইল বিল, বেতাগৈর ভরাডোবা খাল পরিদর্শন করেন। 

সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বলেন, “শুকনো মৌসুমে পানির অভাবে যেন শস্য-শবজি আবাদ বন্ধ না থাকে সেজন্য পানির ব্যবস্থা, আবার জলবদ্ধতার কারনে পরিত্যক্ত বিলগুলোতে যাতে শস্য আবাদ করতে পারে সেজন্য পানি নিষ্কাশনের ব্যবস্থা এবং কোথাও জলাবদ্ধতার কারনে সাধরন জনগণের কোন অসুবিধা না হয় সেসব বিষয় নিয়ে কর্মকর্তাদের সাথে আলোচনা হয়েছে। ”

তিনি আরও বলেন, ‘সকলের সহযোগীতায় আশা করছি নান্দাইলের মানুষের শত বৎসরের সমস্যা সমাধান করতে পারবো ইনশাল্লাহ। ’ এসময় নান্দাইল পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, বিএডিসি কর্মকর্তাবৃন্দ সহ স্থানীয় আওায়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।