১:৫৮ পিএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




নান্দাইলে অন্তঃজেলা হামদ-নাত, ক্বিরাত, আযান ও রচনা প্রতিযোগীতা বাছাই পর্বের উদ্বোধন

১৩ মে ২০১৯, ০৭:৪৪ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় রোববার নান্দাইল মডেল থানা কম্পাউন্ডে অন্তঃজেলা পুলিশ সুপার হামদ-নাত, ক্বিরাত ও আযান ও রচনা প্রতিযোগীতা-২০১৯ বাছাই পর্বের উদ্বোধন করা হয়েছে। 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞার সভাপতিত্বে প্রতিযোগীতা অনুষ্ঠানের উদ্ধোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার  (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী।  এতে বিশেষ অতিথি হিসাবে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু সহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আগামী ১৫ মে নান্দাইল মডেল থানা কর্তৃক প্রতিযোগী বাছাই পর্ব সম্পন্ন ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হবে।  এতে হিফজখানা ও কওমী মাদ্রাসার সমপরিমানের শিক্ষার্থীরা সহ সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য উম্মুক্ত রয়েছে।   উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আগামী ১৯ মে (১৩ রমজান) ও ২১ মে (১৫ রমজান) পুলিশ লাইন্স ময়মনসিংহে চূড়ান্ত প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। 

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ‘ধর্মের মমার্থ ও মূল্যবোধে আসক্তিমুক্ত হয়ে সৃষ্টির সেবায় নিয়োজিত থেকে মাদক ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়ার লক্ষ্যে এই প্রতিযোগীতাটি গুরুত্বপূর্ণ এবং এতে সকলের সহযোগীতা কামনা করি। ’