১:১৭ পিএম, ২১ জুলাই ২০১৯, রোববার | | ১৮ জ্বিলকদ ১৪৪০




নান্দাইলে আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

০৪ জুলাই ২০১৯, ০২:১৮ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির,. নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :ময়মনসিংহের নান্দাইলে আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ পর্যায়ে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপর ঘন্টাব্যাপী মানবন্ধন করে। 

মানববন্ধন শেষে ৪ হাজার ৫০০ জনবলের একটি বাড়ি একটি খামার প্রকল্প পরবর্তী নামকরন ‘আমার বাড়ি আমার প্রকল্প’ ও পল্লী সঞ্চয়ী ব্যাংকে তাদের চাকুরী স্থায়ীকরণ, নিয়মিত বেতন ভাতা প্রদান, ভাতা বৈষম্য দূরীকরণ ও সকল পদে পদোন্নতির নিমিত্তে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর নান্দাইল উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করে। 

প্রতিবছর সদর দপ্তর হতে তাদের কর্মমূল্যায়নের পরেও ব্যাংক কর্তৃপক্ষ তাদেরকে মূল্যায়ন না করে অনৈতিক ভাবে নিয়োগ প্রদান করেছে।  মহামান্য সুপ্রিম কোর্ট অত্র নিয়োগ আদেশ স্থগিতের নির্দেশ দিলেও ব্যাংক কর্তৃপক্ষ আদেশ অমান্য করে ২৭ জুন/১৯ নিয়োগ প্রদান করে তাদের ভবিষ্যত অনিশ্চয়তার মধ্যে ফেলে দেওয়ায় মাঠ পর্যায়ের কর্মকতা-কর্মচারীরা তীব্র ক্ষোভ প্রকাশ করে। 

বর্তমানে তারা ন্যায্য অধিকার আদায়ের দাবীতে অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ কামনা করছেন।   


keya