১১:১৩ এএম, ২২ নভেম্বর ২০১৭, বুধবার | | ৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

নান্দাইলে আহত ও পুঙ্গু বিএনপি নেতাকর্মীদের পাশে শিল্পপতি এমডি মামুন বিন আব্দুল মান্নান

০৬ সেপ্টেম্বর ২০১৭, ০৩:১৫ পিএম | রাহুল


মো. শাহজাহান ফকির: ময়মনসিংহের নান্দাইলে ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনের সময় বাসযোগে কর্মী সমাবেশে যোগদান কালে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আহত ও পুঙ্গু নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করেছেন মালয়েশিয়া বিএনপি শাখার প্রকাশনা সম্পাদক বিএনপি থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রদল নেতা ও বাংলাদেশ-মালয়েশিয়ার যৌথ ব্যবসায়ী বিশিষ্ট শিল্পপতি মো. মামুন বিন আব্দুল মান্নান। 

জানাযায়, তিনি মালয়েশিয়া অবস্থানকালে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার বিভিন্ন কার্যক্রমে পার্ট এন্ড পার্সেল অব হার্টে জড়িত ছিলেন বলে জানাযায়।  বর্তমানে তিনি দেশে ফিরে তার নিজ উপজেলার বিএনপি’র নেতাকর্মীদের সাথে যোগাযোগ সহ অসহায় বিএনপি নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন। 

নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নে আহত ও পুঙ্গু নেতাকর্মীদের খোজঁ নিতে এলাকায় যান এবং আহত ও পুঙ্গু নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করেন।  এসময় নেতাকর্মীরা বিএনপির এই নেতাকে কাছে পেয়ে আবেগে আপ্øোত হয়ে পড়েন।  আর্থিক সহায়তা প্রদান কালে স্থানীয় বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিএনপি মনোনয়ন প্রত্যাশী মামুন ১৯৯১ ইং সন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের একজন সক্রিয় নেতা হিসাবে দায়িত্ব পালন করেছেন এছাড়া কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজ ছাত্রদলের একজন সক্রিয় নেতা ছিলেন।  তিনি নান্দাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা সহ অসহায় মানুষদের সহযোগীতা করেন। 

এছাড়া উক্ত বিএনপি নেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান  মঙ্গলবার  তার নিজ বাস ভবন নান্দাইল সদরে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। 

এসময় নান্দাইলে কর্মরত বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকা সহ অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন